fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোভিড হাসপাতালেই বিয়ের আসর

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বিয়ের পরেরদিন করোনায় আক্রান্ত হওয়া এক সিভিক ভলেন্টিয়ার করোনা জয় করে বাড়ি ফেরার আগে হাসপাতালেই বিয়ের আসর বসাল হাওড়া জেলার অন্যতম কোভিড হাসপাতাল সঞ্জীবন হাসপাতাল। মঙ্গলবার দুপুরে হাসপাতালের করিডরে উলু শঙ্খ ধ্বনীর মধ্যে দিয়ে বর বধূকে আর্শিবাদ করল হাসপাতালের চিকিৎসক থেকে রাজ্যের মন্ত্রী ডাঃ নির্মল মাজি।

জানা গেছে হাওড়ার দাশনগর থানার সিভিক ভলেন্টিয়ার সুপ্রিয় বন্দোপাধ্যায় ৩রা জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয় হুগলীর মশাটের বাসিন্দা পিয়ালির সাথে। পরেরদিন নব বধূকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পরেই ৩ রা জুন সুপ্রিয়র করোনা রিপোট পজিটিভ আসে। এদিকে বিয়ের পরের দিন সুপ্রিয়র করোনা ধরা পড়ায় মাথায় আকাশ ভেঙে পড়ে নব বধূ থেকে পরিবারের সকল সদস্যদের। রাতেই সুপ্রিয়কে ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে হাসপাতালে ভর্তি থাকা কালীন চিকিৎসকেরা সুপ্রিয়র বিয়ের বিষয়টি জানতে পারে।পরে তারা সিদ্ধান্ত নেয় সুপ্রিয়র ছুটির দিন হাসপাতালেই বিয়ের আসর বসানো হবে। সেইমত মঙ্গলবার সকালেই হাসপাতালে হাজির হয়েছিল পিয়ালি।

আরও পড়ুন: পরিযায়ী শ্রমিক সহ কাজ হারানো সকলকে মাসে ১০ হাজার টাকা করে ভাতা দেওয়ার-সহ বিভিন্ন দাবি আন্দোলনে বামেরা

রজনীগন্ধ ফুলের মালা থেকে আংটি বদল সব কিছুই নিয়ম মাফিক হল হাসপাতালে পরে করোনা জয়ীকে স্বামীকে নিয়ে বাড়ি ফিরল পিয়ালি। হাসপাতাল সূত্রে খবর সুপ্রিয় বাড়ি ফিরলেও তাকে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়িতে থাকতে বলা হয়েছে। অন্যদিকে হাসপাতালে এই ধরনের আয়োজন দেখে খুশী পিয়ালির মতে স্বামী করোনায় আক্রান্ত হওয়ার পর একটু ভয় হয়েছিল কিন্তু আজ অনেকটাই নিশ্চিন্ত। তবে হাসপাতালে এই ধরনের আয়োজন দেখে তার বক্তব্য হাসপাতালে যে এই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা যায় সেটা তার ধরানার মধ্যে ছিলনা।

Related Articles

Back to top button
Close