fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শাসক দলের অন্দরে উদ্বেগ বাড়িয়ে করোনায় আক্রান্ত জাঙ্গিপাড়ার তৃণমূল বিধায়ক সহ গোটা পরিবার

তাপস মণ্ডল, হুগলি: এবার করোনায় আক্রান্ত হলেন তৃণমূল বিধায়ক সহ তার গোটা পরিবার। ওই বিধায়কের নাম স্নেহাশিস চক্রবর্ত্তী। তিনি জাঙ্গিপাড়ার বিধায়ক। করোনার ওই তালিকায় আছেন বিধায়কের স্ত্রী, পুত্র, শ্বশুর, শাশুড়ি, গাড়ির চালক ও তার নিরাপত্তারক্ষী।

প্রসঙ্গে বিধায়কের স্থানীয় কানাইপুর পঞ্চায়েত প্রধান আচ্ছালাল যাদব বলেন, জাঙ্গিপাড়ার বিধায়ক তথা কানাইপুর এলাকার বাসিন্দা স্নেহাশিস চক্রবর্ত্তী করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়াও আক্রান্ত হয়েছে বিধায়কের স্ত্রী, পুত্র, শ্বশুর, শাশুড়ি, দেহরক্ষী সহ গাড়ির চালক। এদিন পঞ্চায়েতের পক্ষ থেকে বিধায়কের বাড়ি সানিটাইজ করা হয়।

আরও পড়ুন:রাম মন্দিরের ভূমিপুজোর আগেই বাবরি মসজিদের আইনি লড়াই মিটিয়ে ফেলুক বিজেপি, দাবি শিবসেনার

মঙ্গলবার জাঙ্গিপাড়ার বিধায়ক তৃণমূলের শহিদ দিবস উপলক্ষ্যে চন্ডিতলার সভাতেও ছিলেন। সেই সভায় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, জেলার যুব তৃণমূল সভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায়, জেলা সভাপতি দিলীপ যাদব, জেলা পরিষদের পূর্তকর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায় সহ একাধিক নেতা কর্মীরা হাজির ছিলেন। বুধবার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তীর করোনা রিপোর্ট পজেটিভ আসে বলে জানা গিয়েছে। এই ঘটনায় চিন্তার ভাঁজ বাড়িয়েছে তৃণমূল দলের অন্দরেই।

জানা গিয়েছে, বিধায়কের করোনা রিপোর্ট পজিটিভ আসতেই বেশ কয়েকজন তৃণমূল নেতা হোম আইসোলেশনে চলে গিয়েছেন। যদিও বিধায়কের প্রসঙ্গে জানতে তৃণমূলের জেলা সভাপতি দিলীপ যাদবকে একাধিক বার ফোন করা হলে তিনি ফোন ধরেননি।

Related Articles

Back to top button
Close