fbpx
দেশহেডলাইন

লকডাউনে কাজ হারিয়ে সবজি বিক্রি করছেন মহিলা, চাকরি দিলেন সোনু

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে যে তিনিই আসল হিরো, তা আগেই মানুষ দেখেছে। করোনা মোকাবিলায় দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছিল সরকার। সেই সময় বিভিন্ন রাজ‍্যে তথা বিভিন্ন দেশে আটকে পড়া একাধিক ছাত্রছাত্রীদের ও শ্রমিকদের বাড়িতে ফিরিয়ে দিয়েছেন তিনি। তার এমন মানবিক কাজে দেশজুড়ে শুধুই প্রশংসার বন‍্যা বয়ে গিয়েছে। তিনি আর কেউ নন, তিনি হলেন বলিউড অভিনেতা সোনু সুদ। এবার তিনি এক সবজি বিক্রেতার পাশে দাঁড়ালেন।

জানাগেছে, হায়দরাবাদবাসী এক মহিলা উনদদী সারদা চাকরি করছিলেন এক মাল্টিন্যাশনাল কম্পানিতে। কিন্তু এই করোনা লকডাউনের কারণে সেই কাজ খুইয়ে সবজি বিক্রি করা শুরু করেন উনদদী। তবে এই দুঃসময়ে তিনি পাশে পেলেন সোনুকে। ইন্টারভিউ নিয়ে চাকরি দিলেন মহিলাকে।

সংবাদ সংস্থা এএনইকে ওই মহিলা বলেন, “আমি আগে একটি মাল্টিন্যাশনাল কম্পানিতে-তে চাকরি করতাম । কিন্তু এই করোনা ভাইরাসের ক্রাইসিসে কাজটা হারাই আমি । তাই সবজি বিক্রি করা শুরু করি ।”

তারপর হঠাৎ একদিন সোনুর ফোন। উনদদী বলেন, “আমার কাছে বলিউড অভিনেতা সোনু সুদের ফোন আসে । উনি আমায় একটা চাকরির অফার দেন । আমি ইন্টারভিউও দিয়েছি । রেজ়াল্ট আসা বাকি আছে ।” তার পরেই সেই রেজাল্ট হাতে আসে। সোনু নিজেই সেই রেজাল্ট টুইটারে পোস্ট করেছেন।

সোনুর এই ব্যবহারে আপ্লুত সারদা। তিনি চান যে, সোনুর মতো আরও মানুষ যেন এভাবেই অসহায়দের পাশে এসে দাঁড়ান । কারণ এই প্যানডেমিক পরিস্থিতিতে অসংখ্য মানুষ আজ কর্মহারা, যাঁরা বসে আছেন একটু সাহায্যের অপেক্ষায়।

Related Articles

Back to top button
Close