fbpx
কলকাতাহেডলাইন

দিলীপের সঙ্গে দ্বন্দ্ব নেই, জোট বেঁধেই লড়বো: মুকুল রায়

শরণানন্দ দাস, কলকাতা: বঙ্গ বিজেপির দুই হেভিওয়েট নেতা দিলীপ ঘোষ, মুকুল রায়ের সম্পর্কের কালোমেঘ নিয়ে জল্পনার অন্য নেই। বিজেপির রাজ্য সভাপতি অবশ্য এই জল্পনা আগেই উড়িয়ে দিয়েছিলেন। আর সোমবার হেস্টিংসে বিজেপি দফতরে কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকের পর মুকুল রায়ও সেই জল্পনায় জল ঢাললেন।

মুকুল রায় স্পষ্ট বললেন, ‘ কোনও দ্বন্দ্ব নেই দিলীপদার সঙ্গে। পুরোটাই কষ্ট কল্পিত ব্যাপার।’ এদিন তিনি কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে একান্ত বৈঠকের পর মুকুল রায় স্পষ্ট বলেন, ‘ দলের মধ্যে কোন বিভাজন নেই। দিলীপদার সঙ্গে কোন দ্বন্দ্ব নেই। বিভিন্ন রাজনৈতিক দল নিজেদের স্বার্থে অপপ্রচার চালাচ্ছে। এদিন তিনি প্রত্যয় নিয়ে বলেন, ‘ একুশের নির্বাচনে জোট বেঁধেই লড়বে বিজেপি। আর যা কিছু রণকৌশল দিল্লি ঠিক করবে। এটাতো আর পাড়ার ক্লাবে নয়।’

সূত্রের খবর, একুশের নির্বাচনে পশ্চিমবঙ্গ দখলে কেন্দ্রীয় নেতৃত্ব মরিয়া। তাই সংগঠনগতভাবে কোন ফাঁক রাখতে চাইছে গেরুয়া শিবির। তাই রবিবার যখন দিল্লিতে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করছেন তখন কলকাতায় পৌঁছেছেন কৈলাস বিজয়বর্গীয়। সোমবার একান্ত বৈঠক করলেন মুকুল রায়ের সঙ্গে। মঙ্গলবার শহরে ফিরছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারপর মুকুল, দিলীপ দুজনের সঙ্গেই বৈঠক করার সম্ভাবনা কৈলাসের।

Related Articles

Back to top button
Close