fbpx
দেশহেডলাইন

ভালো কাজের দাম নেই, মোদি সরকারের প্রতি ক্ষোভ উগরে মন্তব্য গেহলট পুত্রের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা নিয়ন্ত্রণে দেশে প্রথম নজির গড়েছিল রাজস্থানই। ভিলওয়াড়ায় ব়্যাপিড টেস্টের মাধ্যেমে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে এনেছিল রাজস্থান সরকার। মোদি সরকার নিজেই সেকথা প্রকাশ্যে স্বীকার করেছিল। এবং গোটা দেশে রাজস্থানের ভিলওয়াড়া মডেল অনুসরকণ করার কথাও বলেছিল মোদি সরকার। কিন্তু ভালো কাজের কোনো দাম, মোদি সরকারের প্রতি ক্ষোভ উগরে এমনটাই মন্তব্য করলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ছেলে বৈভব গেহলট। তার অভিযোগ, ব়্যাপিড টেস্টই যে করোনা নিয়ন্ত্রণে আনার পথ সেটা দেখিয়েছিল রাজস্থানের কংগ্রেস সরকারই। তারপরেও বিজেপি রাজস্থান সরকারকে টার্গেট করে রয়েছে।

করোনা নিয়ন্ত্রণে সাফল্যের সঙ্গে কাজ করার পরেও রাজস্থান সরকারকে টার্গেট করছে বিজেপি। প্রকাশ্যে এমনই অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী অশোক গেহলটের ছেলে বৈভব গেহলট। রাজস্থানের কংগ্রেস সরকারকে ফেলার চেষ্টা করছে বিজেপি। এর থেকে বড় ভাগ্যের পরিহাস আর কী হতে পারে। গেহলটকে দুর্বল করার জন্য তাঁর ঘনিষ্ঠদের বাড়িতে ইডি হানা দিচ্ছে।

সচিন পাইলকে রক্ষা কবচ দেওয়ার নেপথ্যেও রয়েছে বিজেপির হাত এমনই মনে করছে কংগ্রেস। সেকারণেই হঠাৎ করে আগ্রাসী হয়ে উঠেছেন অশোক গেহলট।

অশোক গেহলটকে দুর্বল করার জন্য এজেন্সির সাহায্য নিচ্ছে বিজেপি। ইতিমধ্যেই অশোক গেহলটের ছেলে বৈভব গেহলটের পুত্র ঘনিষ্ঠ রতন কান্ত শর্মার বাড়িতে ইডি হানা দিয়েছিল। ইডির অভিযোগ মরিসাস থেকে ৯৭.৯ কোটি টাকা নিয়েছেন রতন।

Related Articles

Back to top button
Close