fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাঁকুড়ায় কোনও ট্রেন নেই, ক্ষোভ উগড়ে দিলেন সাংসদ সুভাষ সরকার

অতনু রায়, বাঁকুড়া: করোনা মহামারীর প্রকোপে প্রায় সাত মাস ট্রেন বন্ধ, কিছুদিন আগেই ঘোষণা করা হয়েছে রাজ্য সরকারের তরফ থেকে পুনরায় ট্রেন চালু করার কথা। এই ট্রেন চলবে বুধবার অর্থাৎ ১১ অক্টোবর থেকে। কিন্তু প্রশ্ন হল কলকাতা লাগোয়া এলাকায় লোকাল ট্রেন চালু হলেও কেন বাঁকুড়া পুরুলিয়া জেলায় ট্রেন চালু হচ্ছে না। এ নিয়ে বারবার ফেসবুক, টুইটারে বারংবার পোস্ট ঘুরতে দেখা যায় বাঁকুড়া পুরুলিয়া জেলার বাসিন্দাদের প্রোফাইলে।

 

এবার খোদ বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার সাংবাদিক সম্মেলন করে তিনি ক্ষোভ উগড়ে দিলেন। শুধু তাই নয় তিনি রাজ্য সরকার ও সাউথ ইস্টার্ন রেলওয়ে জেনারেল ম্যানেজারের কাছে বাঁকুড়া ট্রেন চালুর জন্য লিখিতভাবে আবেদন করেন। এদিন সাংবাদিক সম্মেলনে বাঁকুড়ার বিজেপি সাংসদ ডঃ সুভাষ সরকার বলেন, কলকাতায় ট্রেন চালু হবার কথা বললেও বাঁকুড়া পুরুলিয়া জেলায় ট্রেন চালু হচ্ছে না কেন, রাজ্য সরকার কি ভুলে গেছেন বাঁকুড়া পুরুলিয়ার মানুষকে কলকাতায় যেতে হয়। এখানে ট্রেন না চললে বাঁকুড়া জেলার মানুষের কিভাবে চলবে। তিনি বলেন, শুধু বাঁকুড়া পুরুলিয়া না আসানসোল, বরাকর, আদ্রা, বিষ্ণুপুর, মেদিনীপুর,খড়্গপুর, কেন ট্রেন চলবে না, অবিলম্বে সমস্ত ট্রেন চালু করতে হবে বলে দাবি জানান।

 

তিনি মোট ১৩টি ট্রেন চালু করার জন্য পশ্চিমবঙ্গ সরকার চিপ সেক্রেটারি ও দক্ষিণ-পূর্ব রেলের জেনারেল ম্যানেজারের কাছে লিখিতভাবে আবেদন জানান। এছাড়াও তিনি রাজ্য সরকারের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন বাঁকুড়া জেলায় ট্রেন নিয়ে রাজ্য সরকার রাজনীতি করছে, যেহেতু লোকসভা নির্বাচনে একটি সিটও তৃণমূল কংগ্রেস পাইনি এটাই তার বহিঃপ্রকাশ।

Related Articles

Back to top button
Close