fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

লকডাউনে কাজ নেই, পরিবার চালাতে সোশ্যাল মিডিয়ায় কিডনি বিক্রি করার আর্জি ব্যবসায়ীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্ত্রী-সন্তানের মুখে খাবার তুলে দিতে নিজের কিডনি বিক্রি করতে চাইলেন এক বাবা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি নিজের কিডনি বিক্রির কথা জানায়। সেই পোস্টে তিনি জানান যে, “আমি চরম দুর্দশার মধ্যে আছি, স্ত্রী-সন্তানের মুখে দুবেলা খাবার তুলে দিতে চাই, সেইকারণে কিডনি বিক্রি করতে চাই”। সোশ্যাল মিডিয়ায় নিজের ফোন নম্বরও দিয়েছেন তিনি। জানা গিয়েছে যে, এই পোস্ট দেখার পর তাঁর কাছে কয়েক্ট কল এসেছে। সেই কলে অনেকে তাঁকে কোটি টাকাও দিতে রাজি হয়েছেন।

জানা গিয়েছে যে, করোনা আবহে লকডাউনের মধ্যে পুনের ওই ব্যবসায়ীর ব্যবসা বন্ধ হয়ে গিয়েছে। ব্যাঙ্কের সব টাকাও শেষ। সেইকারণে হতাশার মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। স্ত্রী ও সন্তানদের মুখে অন্ন তুলে দিতে একটি কাজ খুঁজছেন তিনি। কিন্তু লকডাউনের ফলে কোনও কাজ পাচ্ছেননা তিনি।

[আরও পড়ুন- দেশের বিভিন্ন প্রান্তের ভুয়ো বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করল ইউজিসি]

তাই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন “আমার স্ত্রী খুব ভাল অভিনেতা এবং ভাল নৃত্যশিল্পী, কিন্তু আমার কাজ নেই, আমি খুব হতাশায় ভুগছি। আমার কিডনি বিক্রি করতে চাই। আমার পরিবার নিয়ে আমি হতাশায় আছি। আমার সন্তান তার জীবন নিয়ে লড়ছে”।

জানা গিয়েছে যে, পুনে মিররের প্রতিবেদন অনুসারে, ওই ব্যবসায়ী বিগত ১৭ বছর ধরে ব্যবসা করছেন। তার ব্যবসায় ক্ষতি হওয়ার পর তিনি ইতিমধ্যে তার নিজের সম্পত্তি বিক্রি করেছেন এবং তার পরিবারের জন্য নতুন আবাসন সন্ধানের চেষ্টা করছেন।

 

Related Articles

Back to top button
Close