fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণবাংলাদেশহেডলাইন

পুরোহিতসহ ৩৬ জন করোনায় আক্রান্ত, সিল করা হল ঢাকার ইসকন মন্দির

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: পুরোহিত ও সেবায়েতসহ ৩৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাংলাদেশের রাজধানী ঢাকার ইসকন মন্দির সিল করে দিয়েছে পুলিশ।

গতকাল শনিবার রাত ৮টায় মন্দিরটি সিল করে দেওয়ার পর পুলিশ জানায়, মন্দিরে এই ৩৬ জনই অবস্থান করছিলেন। এর মধ্যে কয়েকজনের সর্দি কাশি হলে সবার পরীক্ষা করায় মন্দির কর্তৃপক্ষ। প্রথম পরীক্ষায় সবারই করোনা পজিটিভ এসেছে। আগামীকাল সোমবার দ্বিতীয় পরীক্ষা করানো হবে। মন্দিরের নিরাপত্তায় থাকা পুলিশের একজন এএসআইও করোনা আক্রান্ত হয়েছেন।

এছাড়া আরও প্রায় ৫০ জনের মতো লোককে আইসোলেশনে পাঠানো হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত মন্দিরে কেউ প্রবেশ বা বের হতে পারবে না।’

সূত্রের খবর, এপ্রিল মাসের শুরুর দিকে ঢাকার স্বামীবাগের ইসকন মন্দিরে এক ব্যক্তির করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর ওই মন্দির থেকে একের পর এক করোনা ভাইরাসে আক্রান্ত হন। ইসকন কর্তৃপক্ষ বহু আগেই মন্দিরে বাইরের কারও প্রবেশ বন্ধ করে দিয়েছিল। যারা ছিলেন তারা সব সময় ভেতরেই অবস্থান করতেন।

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিঁয়া বলেন, মন্দিরের ৩৬ জন আক্রান্ত হওয়ার খবর পেয়ে শনিবার পুলিশ মন্দিরটি সিল করে দিয়েছে। আপাতত আক্রান্তদের ভেতরেই রাখা হয়েছে। মন্দিরের ওপর পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।

Related Articles

Back to top button
Close