fbpx
কলকাতাহেডলাইন

কলকাতার এই গুরুত্বপূর্ণ সেতুটিকে কয়েকঘন্টার জন্য বন্ধ রাখা হবে

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ সেতু স্বাস্থ্যপরীক্ষার জন্য এবার বন্ধ হতে চলেছে কলকাতার সবথেকে গুরুত্বপূর্ণ একটি সেতু। রবিবার ৬ ঘণ্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু। সকাল থেকে দুপুর ২টো পর্যন্ত বন্ধ রাখা হবে।

জিওমেট্রিক্যাল সার্ভে বা স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ রাখা হচ্ছে বিদ্যাসাগর (দ্বিতীয় হুগলি সেতু) সেতু। ফলে যানবাহন চলবে ঘুরপথে। উভয়দিকে কোনও যান চলাচল করবে না বলে জানিয়েছে সেতুর তদারকি সংস্থা এইচআরবিসি ও কলকাতা পুলিশ।

পুলিশ জানিয়েছে, যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে খিদিরপুর রোড, এজেসি বোস রোড, জিরাট আইল্যান্ড। খিদিরপুরের দিক থেকে সিজিআর রোড ধরে যেসব গাড়ি দ্বিতীয় হুগলি সেতু দিকে আসবে সেগুলিকে হেস্টিংস ক্রসিং থেকে সেন্ট জি গেট রোড এবং স্ট্যান্ড রোড দিয়ে হাওড়া ব্রিজের দিকে ঘুরিয়ে দেওয়া হবে।

এজেসি বোস রোড ধরে জিরুট আইল্যান্ডের দিকে থেকে দ্বিতীয় হুগলি সেতুগামী যানবাহনগুলিকে টার্ফ ভিউ থেকে হেস্টিংস ক্রশিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। তাতে সেন্ট জি গেট রোড এবং স্ট্যান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে যানবাহনগুলি। জে এন আইল্যান্ডের দিক থেকে কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী গাড়িগুলিকে ফারলং গেট থেকে হেস্টিংস ক্রশিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে।

Related Articles

Back to top button
Close