fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

“এটাই রাজনীতি করার বড় সুযোগ”, হাথরাস নিয়ে মন্তব্য কংগ্রেস নেতা শশী থারুর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাথরাস প্রসঙ্গে রাজনীতি টেনে এনে বিতর্কিত মন্তব্য করলেন কংগ্রেস নেতা শশী থারুর। তিনি জানালেন যে, রাজনীতি করার এটাই ভালো সুযোগ।  শশী থারুরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ভিডিও থেকেই স্পষ্ট যে, পুরো বিষয়টি নিয়ে রাজনীতি শুরু করেছে কংগ্রেস।

হাথরাস ঘটনার পর কংগ্রেসের রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা ভাদ্রা শনিবার সেখানে যান। রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীর সাথে হাথরসের গিয়েছিলেন পূর্ব কেন্দ্রীয় মন্ত্রী ও সাংসদ শশী থারুর। সেখানে গিয়ে সাংবাদিকদের সামনে শশী থারুর জানান যে, রাজনীতি করার এটাই ভালো সুযোগ। তাঁর এই কথার একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন- কংগ্রেস শাসিত রাজস্থানে ফের নাবালিকাকে গণধর্ষণ, ভিডিও ভাইরাল করে দেওয়ার অভিযোগ]

উল্লেখ্য, হাথরাস কান্ড নিয়ে চূড়ান্ত হচ্ছে রাজনীতি।  যোগী আদিত্যনাথ সরকারকে বেকায়দায় ফেলতে মিডিয়াকে ১০০ কোটি টাকা ফান্ড করার গোপন তথ্যও সামনে এসেছে। সব মিলিয়ে যোগী সরকারের বিরুদ্ধে কোমর বেঁধে নেমে পড়েছে এক বিশেষ দল।

প্রসঙ্গত, হাথরস কাণ্ডে জাতীয় হিংসা ছড়ানোর আশঙ্কার মধ্যে উত্তরপ্রদেশের মথুরা জেলা থেকে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উত্তরপ্রদেশের ADG আইন শৃঙ্খলা প্রশান্ত কুমার বলেন, দিল্লী থেকে হাথরস যাওয়া চার যুবককে মথুরা থেকে গ্রেফতার করা হয়েছে। এরা পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার (Popular Front of India) সাথে যুক্ত। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। এই পরিপ্রেক্ষিতে  কংগ্রেস পুরো বিষয় নিয়ে রাজনীতি করছে বলে পর্দাফাঁস হয়েছে।

 

 

Related Articles

Back to top button
Close