fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

এটাই আমার শেষ নির্বাচন, বিহার ভোটের শেষ পর্বে বড় ঘোষণা নীতিশ কুমারের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এটাই আমার শেষ নির্বাচন৷ বিহার নির্বাচনের শেষ পর্বে এমনটাই ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। আর তা নিয়েই ইতিমধ্যে বড়সর প্রশ্ন উঠতে শুরু করেছে। তিনি বলেন, আপনারা জেনে নিন, এটাই আমার শেষ নির্বাচন৷ যার শেষ ভাল, তাঁর সব ভাল৷ আপনাদের সমর্থন পাব তো?’ যদিও ঠিক কবে তিনি রাজনীতি থেকে অবসর নেবেন এ বিষয়ে কোনও মন্তব্য করেননি নীতিশ৷ তবে এ দিন তিনি জানিয়ে দিলেন, ক্ষমতায় ফিরলেও এবারই শেষ বারের মত মুখ্যমন্ত্রী হতে চলেছেন তিনি৷

প্রসঙ্গত, আগামী ৭ নভেম্বর বিহারে তৃতীয় দফার নির্বাচন৷ বিজেপি সঙ্গে থাকলেও নীতিশের ক্ষমতায় ফেরা নিয়ে হঠাৎই সংশয় দেখা দিয়েছে৷ কারণ বিহারে তেজস্বী যাদব, চিরাগ পাসোয়ানরা বেশ বড়সড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন নীতিশকে৷ উল্লেখ্য, গত ১৫ বছর ধরে বিহারের মুখ্যমন্ত্রীর পদে রয়েছেন নীতিশ কুমার৷ বয়স ৭০ এর কোটায়। আর জেডিইউ নেতা তেজস্বী যাদব অবশ্য শারীরিক এবং মানসিক ভাবে ক্লান্ত বলে বারবারই কটাক্ষ করেছেন নীতিশকে।

নীতিশ এদিন জানান, মানুষ যতদিন চাইবে, ততদিনই তিনি সেবা করবেন৷ যে দিন মানুষ তাঁকে চাইবেন না, সেদিন থেকে তিনি স্বেচ্ছায় অবসর নিয়ে বাড়িতে বিশ্রাম করবেন।

Related Articles

Back to top button
Close