fbpx
দেশহেডলাইন

এই প্রথম বিনা প্রতিদ্বন্দ্বিতায় মমতাদির জন্য জিতলামঃ সুস্মিতা দেব

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ প্রত্যাশিতভাবেই রাজ্যসভায় তৃণমূলের সাংসদ নির্বাচিত হলেন সুস্মিতা দেব। সোমবার বিধানসভায় রাজ্যসভার সার্টিফিকেট নেওয়ার পর সুস্মিতা দেব জানান, আজকের আমার খুব ভালো লাগছে এই প্রথম আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় মমতাদির জন্য জিতেছি। আমার চেষ্টা থাকবে সাধারণ মানুষের কথা রাজ্যসভায় তুলে ধরা। এদিন বিধানসভায় পা রেখেই স্পষ্ট ভাষায় তিনি জানিয়ে দেন, এই মুহূর্তে দেশের প্রধান বিরোধী মুখ মমতাই। আগামীতে তার নেতৃত্বেই বিজেপিকে ভারত ছাড়া করার জন্য  আন্দোলন চলবে।

সেইসঙ্গে সুস্মিতা বলেন, ভাবতেই পারিনি অসমে রাজনীতি করব আর বাংলা থেকে সাংসদ নির্বাচিত হব। এটা সম্ভব হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য। সংসদে অসমের পাশাপাশি বাংলার সমস্যার কথাও বলতে হবে। এর পাশাপাশি ত্রিপুরা সহ গোটা উত্তরপূর্ব ভারতের সমস্যার কথাও তুলে ধরতে হবে।

সুস্মিতা জানান, ‘সংসদে বিজেপির বিরোধিতা আরও জোরদার হবে। অসম, ত্রিপুরা-সহ গোটা উত্তর-পূর্ব ভারতের পরিস্থিতির কথা তুলে ধরব’।

সোমবার বিধানসভায় স্পিকারের কাছ থেকে জয়ের সার্টিফিকেট নিতে আসেন সুস্মিতা দেব। জুলাই মাসের শেষেই কংগ্রেসের সর্বভারতীয় পদ ছেড়ে তৃণমূলে যোগদান করেন সুস্মিতা। সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই তার তৃণমূলে  আসা।

ভবানীপুরে প্রচারে দিলীপ ঘোষের উপর হেনস্থার ঘটনায় সুস্মিতা দেব বলেন,  ‘বিজেপির ডিএনএটাই এই রকমই যে গন্ডগোল করে’।

Related Articles

Back to top button
Close