fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এবার করোনা আক্রান্ত তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার সহ সভাপতি

মুখ্যমন্ত্রীর নির্দেশে কলকাতায় গেলেন আসানসোলের মেয়র 

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল:  আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি করোনা আক্রান্ত হয়েছেন। এই খবর পেয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রবিবার মেয়রের সঙ্গে ফোনে কথা বলেন ও তার শারীরিক খোঁজখবর নেন। মুখ্যমন্ত্রী মেয়রকে কলকাতায় এসে চিকিৎসকের পরামর্শ নেওয়ার কথা বলেন। মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ মতো মেয়র রবিবার দুপুরে আসানসোল থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়ে যান বলে জানা গেছে।

উল্লেখ্য, মেয়রের লালারসের পরীক্ষা করানোর পরে শনিবার রিপোর্ট আসে পজিটিভ। তার দুদিন আগেই আসানসোলের উষাগ্রামের  অগ্নিকন্যা ভবনে রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী  মলয় ঘটকের পাশে বসে সাংবাদিক সম্মেলন করেছিলেন তিনি। মেয়রের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে মলয় ঘটক শনিবার বিকেলের পর থেকে তার সব অনুষ্ঠান বাতিল করে।  তিনি রবিবারই কলকাতায় চলে যান। এদিনই মলয় ঘটক তার লালারসের পরীক্ষা করাবেন।  তারপর রিপোর্ট আসার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে ভাই তথা আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক এদিন জানান।

অন্যদিকে, তৃণমূল কংগ্রেসের কুলটি ব্লকের প্রাক্তন সভাপতি, বর্তমান জেলা সহ-সভাপতি মহেশ্বর মুখোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়েছেন। জানা গেছে, শারীরিক অসুস্থতা নিয়ে রবিবার তিনি সরকারি হাসপাতালে আসেন সেখানে তার,লালারসের নমুনা পরীক্ষা করানো হলে, জানা যায় তিনিও করোনা আক্রান্ত । চিকিৎসক আপাততঃ তাকে হোম আইসোলেশনে থাকতে বলেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close