fbpx
কলকাতাহেডলাইন

করোনা আক্রান্ত পার্ক স্ট্রিট থানার অফিসার, কেপিসি হাসপাতালের তিন প্রসূতি, ইতিহাসের অধ্যাপক সহ ব্যাঙ্ককর্তা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের করোনা আক্রান্ত কলকাতার এক পুলিশকর্মী। এবার পার্ক স্ট্রিট থানার স্পেশাল ব্রাঞ্চের এক কর্মী আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এরফলে কলকাতা পুলিসে করোনায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯। অন্যদিকে, যাদবপুরের কেপিসি হাসপাতালেও প্রসবের পর করোনা পজিটিভ ৩ প্রসূতি। সন্তান জন্ম দেওয়ার পরেই টেস্ট করা হয় তাঁদের। ওই প্রসূতিদের সংস্পর্শে আসা হাসপাতালের ১২ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী মিলিয়ে মোট ৪০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এছাড়াও করোনা পজিটিভ এসবিআই-এর পদস্থ কর্তাও। তিনি এসবিআই-এর সদর দফতর সমৃদ্ধি ভবনে কর্মরত ছিলেন। বুধবার রাতে তাঁকে ভর্তি করা হয় ডিসান হাসপাতালে। এদিন নমুনা রিপোর্ট পজিটিভ আসে, খবর হাসপাতাল সূত্রে। সংস্পর্শে কারা এসেছিলেন, খতিয়ে দেখছে স্বাস্থ্য দফতর।

আরও পড়ুন: যারা প্রশাসক নিয়ে বিরোধিতা করছে তারা আসলে জনবিরোধী, পাল্টা ফিরহাদ

একই সঙ্গে জানা গিয়েছে, করোনা পজিটিভ হয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের এক অধ্যাপক। কলকাতায় সল্টলেক অঞ্চলের বাসিন্দা তিনি। মে মাসের ৪ তারিখে অসুস্থতার জন্য সল্টলেকেরই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। তাঁর শরীরে করোনার উপসর্গ ছিল। তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে বলে সূত্রে খবর। এরপরই সল্টলেকের ওই এলাকা পুলিশ ঘিরে দিয়েছে বলে জানা যাচ্ছে।

Related Articles

Back to top button
Close