fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এবার বনগাঁয় শুভেন্দু অধিকারী সমর্থনে দাদার ব্যানার অনুগামীদের

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: ফের বনগাঁয় শুভেন্দু অধিকারী সমর্থনে ব্যানার দাদার অনুগামীদের। এই ঘটনায় সাধারণ মানুষ থেকে রাজনৈতিক মহলে চাঞ্চল তৈরি হয়েছে।

প্রসঙ্গত, রাজ্যের বিভিন্ন প্রান্তে ‘আমরা দাদার অনুগামী’ দের পক্ষ থেকে পোস্টার ব্যানার পড়লেও আজ বনগাঁতে বাটার মোড়ে এলাকায় যশোর রোডের উপরে একটি গাছে টাঙানো একটি পোস্টার ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। এই ফ্লেক্সে লেখা আছে “দাদার হয়ে চলবো মোরা
দাদার হয়ে লড়বো’। দাদার হয়ে বলবো মোরা জিতবো মোরা, জিতবো’সৌজন্যে দাদার অনুগামী বনগাঁ উত্তর ২৪ পরগনা’।

এই প্রসঙ্গে উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর গোপাল শেঠ বলেন, ‘শুভেন্দু অধিকারী আমাদের দলের মন্ত্রী সে ক্ষেত্রে বনগাঁ এলাকায় শুভেন্দু অধিকারী সঙ্গে আমাদের অনেক ব্যানার আগে থেকেই লাগানো আছে কিন্তু এখন কে বা কারা ফ্লেক্স লাগাচ্ছে আমরা জানি নাl তারা যদি দলের কর্মী হয়ে থাকে তাহলে সাধুবাদl শুভেন্দু অধিকারী এখনো আমাদের নেতা কিন্তু মমতা ব্যানার্জিকে যখন ছেড়ে অন্য দলে যাবেন তখন সেটা ভাবা যাবে কিন্তু এখন এই প্রসঙ্গে আমাদের কিছু বলার নেই।

আরও পড়ুন: মতুয়াদের নাগরিকত্ব আদায়ের ক্ষেত্রে কোনও আপস নয়, সিএএ লাগু হবেই এরাজ্যে: জগন্নাথ সরকার 

বারাসত বিজেপির সাংগঠনিক জেলা সহ-সভাপতি দেবদাস মন্ডল জানালেন, ‘তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফল তৃণমূলে আগামীতে কোন ভালো মানুষ থাকবেন না। দেখুন না বিধায়ক কাউন্সিলররা কান্নাকাটি করছেনl তৃণমূল কংগ্রেস একটি কোম্পানি এটা পিসি ভাইপোর কোম্পানি কোম্পানিতে কেন কর্মচারী হয়ে থাকবেন বলে কটাক্ষ করেন তিনি’।

Related Articles

Back to top button
Close