fbpx
কলকাতাহেডলাইন

যাঁরা বিশ্বাস করেন করোনা চলে গিয়েছে তাঁদের ভাবা প্রয়োজন: ধনকর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি দেখে উদ্বিগ্ন রাজ্যপাল জগদীশ ধনকর। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে নিজের দুশ্চিন্তার কথা জানিয়েছেন। এদিন তিনি টুইটের লিখেছেন,’ করোনা চলে গিয়েছে, সেকথা ভাবার কোনও প্রয়োজনীয়তা নেই।’এছাড়াও রাজ্যবাসীকে প্রয়োজনীয় কোভিড বিধি মেনে চলার কথাও মনে করিয়ে দেন তিনি। প্রসঙ্গত করোনা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণের মধ্যে নেই। সংক্রমণের গ্রাফ এখনও ঊর্ধ্বমুখী। ইতিমধ্যেই রাজ্যে আক্রান্তের সংখ্যা পেরিয়েছে ২ লক্ষের গণ্ডি। যদিও মৃত্যুর হার তুলনামূলকভাবে অনেক কম।
এই পরিস্থিতিতে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকর।

আরও পড়ুন: আইনজীবী রজত দে হত্যা মামলায় দোষী সাব্যস্ত স্ত্রী অনিন্দিতা

কী লিখেছেন তিনি? রাজ্যপাল লেখেন, ‘রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা ২ লক্ষের গণ্ডি পেরিয়ে গিয়েছে। মোট মৃতের সংখ্যা ৪ হাজারের কাছাকাছি। যাঁরা বিশ্বাস করেন করোনা চলে গিয়েছে, তাঁদের আরও একবার ভাবা প্রয়োজন।’ রাজ্যবাসীর উদ্দেশ্যে তাঁর বার্তা, “সবসময় মাস্ক পরুন এবং আরও সচেতন হোন। বয়স্ক ব্যক্তি এবং অসুস্থদের প্রতি বিশেষ নজর রাখুন।’
প্রসঙ্গত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আশা প্রকাশ করেছেন ১৭ সেপ্টেম্বরের পর রাজ্যের করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে চলে আসবে। নবান্নের অনেক কর্তাই মনে করছেন এরপরে রাজ্য আর সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটবে না। কিন্তু এখনও ততটা নিশ্চিন্ত হওয়ার সময় আসেনি এই বার্তাই বোধহয় সাংবিধানিক প্রধান দিতে চাইলেন।

Related Articles

Back to top button
Close