fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মমতাকে যারা গদিতে বসিয়েছিল, আজকে তাঁরাই ছুড়ে ফেলতে চাইছে: দোলা মোদক

দীপঙ্কর দে, ইসলামপুর: “২০১১ সালে যে মমতা বন্দ্যোপাধ্যায়কে পশ্চিমবঙ্গের মহিলারা সরকারের গদিতে বসিয়েছিলেন আজকে সেই রাজ্যের মহিলারা তাঁকে ক্ষমতা থেকে ছুড়ে ফেলে দিতে এককাট্টা হয়েছে” শুক্রবার ইসলামপুরে বিক্ষোভ মিছিলে শামিল হয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমনই মন্তব্য করলেন উত্তর দিনাজপুর জেলা মহিলা মোর্চার সভাপতি দোলা মোদক।

দোলা মোদক আরও বলেন, “চোপড়ায় যেভাবে এক নাবালিকাকে ধর্ষন করে বিষ খাইয়ে খুন করা হলো, তাঁর চিতার আগুন ঠান্ডা না হতেই সেই নাবালিকার বাবা ও ভাইদের জেলে ঢুকিয়েছে। মিথ্যা মামলায় সাধারন মানুষকে জেলে ঢোকাচ্ছে। বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাসিয়েছে। হেমতাবাদে বিজেপি বিধায়ককে খুন ফাঁসীতে ঝুলিয়ে দিয়েছে। ইটাহারের বিজেপি কর্মী অনুপ রায়কে মাথায় বন্দুক ঠেকিয়ে নিয়ে এসে এনকাউন্টার করলো। মানুষের জন্য মুখ্যমন্ত্রী না মুখ্যমন্ত্রীর জন্য মানুষ। সেকারনেই আমরা আজকে পথে নেমেছি পশ্চিমবঙ্গে গণতন্ত্র বাঁচাতে।”

জেলা মহিলা মোর্চার সভাপতি দোলা মোদকের নেতৃত্বে ইসলামপুর টাউন সভানেত্রী কল্যাণী সেনের পরিচালনায় ইসলামপুরের দলীয় কার্য্যালয় থেকে একটি বিশাল মিছিল মহকুমা শাসকের দপ্তরের কাছে পৌঁছতেই পুলিশ মিছিল আটকে দেয়। শেষে দোলা মোদক, কল্যাণী সেন, তমালী ঘোষ, পিঙ্কি সরকার ও লিপি চন্দ মোট পাঁচ সদস্যার এক প্রতিনিধি দল মহকুমা শাসক অলংকৃতা পান্ডের সাথে দেখা করেন।

Related Articles

Back to top button
Close