fbpx
দেশহেডলাইন

মুকেশ আম্বানি সহ তার পরিবারকে হুমকি ফোনে ধৃত ১

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: ভারতীয় ধনকুবের ও রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং তার পরিবারের সদস্যদের ফোন করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ফোন কলের সূত্র ধরে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ধৃত আফজাল মানসিক প্রতিবন্ধী বলে প্রাথমিকভাবে পুলিশের অনুমান। তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ে রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের ল্যান্ডফোন নম্বরে কল করে তিন থেকে চারবার মুকেশ আম্বানি ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয় ওই ব্যক্তি। ফোনে হুমকি দিয়ে বলা হয়, কয়েক ঘণ্টার মধ্যে একটি বড় ঘটনা ঘটতে চলেছে।

মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। হাসপাতালের নম্বরে ফোন করা হয়েছিল। সেই ভিত্তিতে তদন্ত চলছে।’

রিলায়েন্স হাসপাতালের সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেন, ‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ফোন করে মুকেশ আম্বানিকে হত্যার হুমকি দেন। এর পরই পুলিশের কাছে আমরা অভিযোগ করি।’

এর আগে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মুকেশ আম্বানির বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয় একটি স্করপিও গাড়ি। তাতে ২০ টি জিলোটিন স্টিক উদ্ধার হয়েছিল। সেই সঙ্গে উদ্ধার হয় একটি হুমকি চিঠিও। অবশ্য এবারই প্রথম নয়, এর আগেও হত্যার হুমকি পেয়েছেন মুকেশ আম্বানি। এ প্রেক্ষাপটে গত মাসে কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে মুকেশ আম্বানি ও পরিবারের সদস্যদের নিরাপত্তা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

 

Related Articles

Back to top button
Close