fbpx
আন্তর্জাতিকপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি কর্মী সৈকত ভাওয়াল খুনের ঘটনায় গ্রেফতার তিন

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বিজেপি কর্মী সৈকত ভাওয়াল খুনের ঘটনায় গ্রেফতার সুদীপ্ত ঘোষ ওরফে রাইডার বাবাই, সোমনাথ গাঙ্গুলী কেলে, সোমনাথ সুমন সাহা ওরফে লাছার। এদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ৩২৫ ৩০৭ আইপিসি ১২০/বি ধারাই মামলা রুজু হয়েছে।

প্রসঙ্গত, বীজপুরের হালিশহরে বিজেপি কর্মী সৈকত ভাওয়াল(৩৫) কে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। এই ঘটনা ঘিরে তীব্র রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে। তৃণমূলাআশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ তোলে বিজেপি। হামলায় আর ৬ জন বিজেপি কর্মী জখন হন। ঘটনার তদন্ত শুরু করে বীজপুর থানার পুলিশ। ঘটনার ১২ ঘন্টার কাটতে না কাটতেই তিনজনকে গ্রেফতার করল পুলিশ।

এদিকে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে এলাকায় বসেছে পুলিশ পিকেট। দলীয় কর্মীর মৃত্যুতে ক্ষোভ উগরে দেন বীজপুরের বিধায়ক শুভ্রাংসু রায়। তিনি বলেন,‘সারা রাজ্যের মতোই বীজপুরেও তৃণমূলের পায়ের তলায় মাটি সরে গিয়েছে। একুশে পরাজয় নিশ্চিত জেনে সন্তাসের রাজনীতি শুরু করেছে শাসকদল। খুন-সন্ত্রাসের পরিস্থিতি কায়েমের মাধ্যমে মানুষের মনে আতঙ্ক তৈরি করে ভোট জেতার মরিয়া চেষ্টা করছে ওরা। ওদের অপচেষ্টার জবাব মানুষ ভোটব্যাঙ্কে দেবেন। একুশে তৃণমূল নিশ্চিহ্ন হয়ে যাবে’। এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন স্থানীয় লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং।

আরও পড়ুন: মেছোঘেরি দখলকে ঘিরে উত্তপ্ত বসিরহাটের পারঘাটা গ্রাম, জখম ১ সিভিক ভলেন্টিয়ার সহ ৯

অন্যদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close