fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রচুর তাজা বোমা সহ তিন দুষ্কৃতী গ্রেফতার

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ প্রচুর তাজা বোমা সহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করা হল। বসিরহাট মহকুমার হাসনাবাদ থানা নোয়াপাড়ার বদর এলাকার ঘটনা। ওই ফাঁকা মাঠ থেকে বোমা বানাতে গিয়ে গ্রামবাসীদের হাতেনাতে পাকড়াও হয় ৩ দুষ্কৃতী। এরপর তাঁদের কাছ থেকে উদ্ধার হয় প্রচুর তাজা বোমা।

 

 

বৃহস্পতিবার দুপুরবেলা ফাঁকা মাঠের মধ্যে একটি গাছ তলায় বোমা বাঁধছিল ৩ দুষ্কৃতী। স্থানীয় গ্রামবাসীদের নজরে আসলে তাদের হাতে ব্যাগ দেখে সন্দেহ হয়। স্থানীয় কয়েকজন গ্রামবাসী দেখতে পায় প্যাকেটের মধ্যে বোমা মজুদ করা রয়েছে। দুষ্কৃতীরা প্যাকেট বন্দি বোমা নিয়ে পালাতে শুরু করলে স্থানীয় বাসিন্দারা হাতেনাতে পাকড়াও করে ফেলে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর তাজা বোমা সহ বোমার মশলা। এই তিন দুষ্কৃতীর বাড়ি জানা গেছে হাড়োয়া থানা আমতা খাটরা গ্রাম এলাকায়।

দুষ্কৃতীদের দাবি, স্থানীয় এক জনপ্রতিনিধি আখের আলী, তাদের ভাড়া করে এনেছিল। এর পিছনে গোষ্ঠী সংঘর্ষ না এলাকায় অশান্তি আতঙ্ক সন্ত্রাস করার জন্য পরিকল্পিতভাবে বোমা বাধা হচ্ছিল। এমনটাই দাবি করেছে স্থানীয় বাসিন্দারা। যদি তাদের নজরে না আসতো বড় দূর ঘটনা ঘটতে পারত হাসনাবাদের নোয়াপাড়া এলাকায়। তিন দুষ্কৃতীকে মাঠের মধ্যে আটকে রেখে পুলিশকে খবর দিলে হাসনাবাদ থানার পুলিশ এসে প্রচুর বোমাসহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে। বোমা গুলোকে নিষ্ক্রিয় করা হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বেড়ে গেছে।

Related Articles

Back to top button
Close