fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাঙড়ে আগ্নেয়াস্ত্র সহ ধৃত তিন দুষ্কৃতী

নিজস্ব প্রতিবেদক, ভাঙড়: বড়সড় সাফল্য পেল কাশিপুর থানা। গোপন সূত্রে খবর পেয়ে দুটি আলাদা জায়গায় অভিযান চালিয়ে কাশিপুর থানার পুলিশ উদ্ধার করল ছয়টি আগ্নেয়াস্ত্র ও ত্রিশটি কার্তুজ, ধৃত তিন। পুলিশ সূত্রে খবর গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ভাঙ্গড়ের কাশিপুর থানার মাঝেরহাট গ্রামে দুই যুবকের কাছ থেকে পাঁচটি ওয়ান শাটার বন্দুক ও ত্রিশ রাউন্ড গুলি উদ্ধার হয়। ঘটনায় গ্রেফতার করে দুজনকে। ধৃত দুই ব্যক্তির নাম মাজেদ মোল্লা ও আরাবুল ইসলাম মোল্লা।

পাশাপাশি বুধবার ভোররাতে এলাকার রঘুনাথপুর থেকে সমীর খা নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ, যার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড এ্যামোনিশন উদ্ধার হয়। স্বাভাবিকভাবে পুলিশের তৎপরতায় এমন দুষ্কৃতিদের খোজ পাওয়ায় খুশি এলাকার সাধারণ। তিনজনকে বুধবার বারুইপুর কোর্টে তুললে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে কোর্ট।

আরও পড়ুন: বিধানসভা নির্বাচনের আগে দলে ভাঙন বিজেপির

পুলিশ সূত্রের খবর কাশিপুর থানার অফিসারদের কাছে খবর আসে এলাকার কয়েকটি জায়গাতে বেশ কিছু বেআইনি আগ্নেয়াস্ত্র আছে।  সূত্র মারফত খবর পেয়ে থানার ওসি প্রদীপ পাল নেতৃত্বে একটি পুলিশ বাহিনী অভিযানের জন্য প্রস্তুত হয়। মঙ্গলবার রাতে ও বুধবার ভোরবেলা সূত্র মারফত খবর পেয়ে অভিযান চালিয়ে এই সাফল্য আসে বলে জানান পুলিশ আধিকারিকরা।

Related Articles

Back to top button
Close