fbpx
কলকাতাহেডলাইন

বিভিন্ন দল থেকে তিন হাজার সংখ্যালঘু নেতা কর্মী যোগ দিল বিজেপিতে

মোকতার হোসেন মন্ডল: বিভিন্ন দল থেকে প্রায় তিন হাজার সংখ্যালঘু নেতা কর্মী বিজেপিতে যোগ দিল। বুধবার দলটির রাজ্য অফিসে বিভিন্ন জেলা থেকে সংখ্যালঘুরা এসে গেরুয়াবাহিনীতে অংশ নেয়। বিজেপির সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেন জানান, তৃণমূল, সিপিএম, কংগ্রেস থেকে প্রায় তিন হাজার সংখ্যালঘু দলে যোগ দিয়েছে। ফলে বিধানসভার আগে বিজেপির শক্তি বাড়লো।’

এদিন রাজ্য সহ সভাপতি প্রতাপ ব্যানার্জি, বিশ্বপ্রিয় রায় চৌধুরী, মোর্চার সর্ব ভারতীয় সম্পাদক আশফাক আলম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। প্রতাপ ব্যানার্জি বলেন, বিজেপিকে শক্তিশালী করতে হলে সংখ্যালঘুদের আরও যোগদান প্রয়োজন।
বিজেপি নেতা আলি হোসেন বলেন, সংখ্যালঘুরা ছাড়া বাংলায় রাজনীতির পরিবর্তন সম্ভব নয়। আমরা এই সত্য উপলব্ধি করে সংখ্যালঘুদের কাছে যাচ্ছি। তৃণমূল কংগ্রেসের অত্যাচার থেকে বাঁচতে সংখ্যালঘুরা বিজেপিতে আসছে।

কিন্তু বিজেপি অঘোষিত সংখ্যালঘু বিরোধী বলে পরিচিত? সেই দল কিভাবে সংখ্যালঘুদের উন্নয়ন করবে? ২৭ বছর গেরুয়াবাহিনীতে থাকা আলি হোসেনের জবাব, বিজেপি শাসিত রাজ্যে সংখ্যালঘুদের চাকরি ও শিক্ষার হার বেশি। পশ্চিমবঙ্গেতো বিজেপি ক্ষমতায় নেই,তাহলে মুসলিমরা পিছিয়ে পড়া, বঞ্চিত কেন? আসলে কোনও দল উন্নয়ন করেনি, শুধু বিজেপি জুজু দেখিয়ে ভোট নিয়েছে। বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের উন্নয়ন হবে। তৃণমূলের মুসলিম ভোট ভাঙতেই কি বিধানসভা ভোটের আগে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে বেশি আলোচনা? ওই বিজেপি নেতার জবাব, আমরা একুশের নির্বাচনের আগে মানুষকে জানাবো তৃণমূল শাসনে মুসলিমরা কীভাবে বঞ্চিত। ইতিমধ্যেই দলে এই নিয়ে সিদ্ধান্ত হয়েছে। কেন্দ্র সরকার কী দিয়েছে আর রাজ্য সরকার কী করেছে তথ্য-প্রমাণ সহ মানুষকে জানাব।

Related Articles

Back to top button
Close