fbpx
দেশহেডলাইন

বেআইনি আতসবাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ উত্তরপ্রদেশে, মৃত ৩ মহিলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের মাঝে বেআইনি বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ ঘটল। বিস্ফোরণের জেরে তিনজন মহিলা মৃত হয়েছেন, আহত হয়েছেন একাধিক। সোমবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কোখরাজ এলাকায়। সেখানকার ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ রামভীর সিং জানিয়েছেন, তিন মহিলা শ্রমিকের মৃত্যু হয়েছে ঘটনায়।

 

পুলিশ সূত্রে খবর, হায়দার আলি নামে এক ব্যক্তির বাড়ির পিছনের অংশে বসে বাজি তৈরির কাজ করছিলেন তাঁরা। এটি ভারওয়ারি পুলিশ পোস্টের একেবারেই ঢিল ছোড়া দূরত্বে। কাজ করার সময়ই আচমকা বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মারা যান গীতা দেবী, পুষ্পা এবং রাধিকার। তিন জনেই ভয়াবহ ভাবে পুড়ে গিয়ে মারা গিয়েছেন। স্থানীয়রাই প্রথমে এগিয়ে এসে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রায় এক ঘণ্টা পর পৌঁছয় দমকল।

 

ভয়াবহ আগুনের আঁচে ঝলসে গিয়েছেন অনেকেই। তাঁদের পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। আহতরা হলেন আলবিনা, নাজিম, নাগমা, রাশিদা এবং দুই নাবালক। আহত রশিদার বক্তব্য, দুপুরে ওই কারখানার ভিতরে রান্না করছিলেন তাঁরা। গ্যাস পাইপ লিক করার ফলেই সেখানে বিস্ফোরণ হয় এবং আগুন লেগে যায়।

 

জানা গিয়েছে, বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে পাশের বেশ কয়েকটি বাড়ি ভেঙে পড়ে। দেওয়াল ভেঙে যায়। ওই কারখানার কোনও লাইসেন্স ছিল না বলে জানতে পেরেছে পুলিশ। তদন্ত শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close