fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ডাকাতির আগে গ্রেফতার তিন যুবক, উদ্ধার বহু সরঞ্জাম

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): বড় সড় সাফল্য পেল মারিশদা থানার পুলিশ। ডাকাতির আগেই তিন যুবককে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত লোহার রড, চেন, একাধিক উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা হল চব্বিশ পরগনা জেলার হাসান সর্দার, নুর ইসলাম নস্কর ও মফিজুল সর্দার। অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন।

মারিশদা থানা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের কালীনগরে ব্রীজের কাছে কয়েকজন যুবক ডাকাতির উদ্দেশ্যের জড়ো হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে মারিশদা থানার পুলিশ গোটা এলাকা ঘিরে ফেলে। পুলিশ আসার আগাম খবর পেয়ে বেশ কয়েকজন দুষ্কৃতী এলাকা ছেড়ে চম্পট দেয়। পুলিশকে দেখে তিন যুবক পালানোর চেষ্টা করে। পুলিশ অভিযুক্তদের পিছু ধাওয়া করে তিন জনকে হাতেনাতে পাকড়াও করে। তিনজনের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে ও তিনজনকে গ্রেফতার করে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে বেশ কয়েকজনের নাম জানতে পেরেছে পুলিশ।

আরও পড়ুন: ‘চিন একটা অন্ধকূপ, আমাদের বাড়ি এখন টর্চার সেল’

মারিশদা থানার এক পুলিশ আধিকারিক বলেন, গোপন সূত্রে খবর পেয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। যদিও তদন্তের স্বার্থে আর বেশি কিছু জানাতে রাজী হয়নি পুলিশ।

Related Articles

Back to top button
Close