fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

থানারপাড়ায় ঈদের দিনে পথ দুর্ঘটনায় আহত তিন যুবক

অমিত দাস, নদিয়া: সকাল থেকেই ছিল ঈদের আমেজ। তবে কোভিড ১৯ এর সংক্রমণ আর লকডাউনের জেরে এবছরের ঈদটা একটু অন্যরকম, একটু ফ্যাকাসে। নেই তেমন আনন্দ, উচ্ছ্বাস, নেই সেই জৌলুস। তবুও সামাজিক দুরত্ব মেনে পালিত হচ্ছে এবছরের ঈদ। যে যার মতো ঘরে থেকেই অথবা সম্ভব হলে দুরত্ব বজায় রেখে কাছের ঈদগাহে গিয়ে পালন করলেন ঈদ, প্রার্থনা করলেন ঈশ্বরের কাছে। কিন্তু এমন আনন্দের দিনেই মুখোমুখি দুটো মোটরবাইকের ধাক্কায় গুরুতর আহত হল তিন যুবক।

দুর্ঘটনাটি ঘটে বিকেল ৫ টা নাগাদ পিপুলখোলা গ্রামের ঘিয়াঘাট পাড়ায় থানারপাড়া মেনরোডে। এলাকাটি থানারপাড়া থানার অন্তর্গত। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী জানা যায়, এদিন বিকেল ৫ টা নাগাদ মেনরোডের ওপর দুটো মোটরবাইক প্রচন্ড গতিতে ছুটে এসে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে ছিঁটকে পড়ে বাইকে থাকা তিনজন। একটি বাইকে ছিল একজন ও অন্যটিতে ছিল দুজন। তবে কারোর মাথায় হেলমেট ছিল না বলে জানান তারা।

আরও পড়ুন: আমফানের জেরে সুন্দরবনে নোনা জলে মরছে মাছ, বাড়ছে দূষণ, সংকটে মৎস্যজীবীরা

গুরুতর আহত অবস্থায় তাদের ভর্তি করা হয় স্থানীয় নতিডাঙ্গা গ্রামীন হাসপাতালে। অবস্থার অবনতি ঘটায় দেরি না করেই তাদের রেফার করা হয় কোলকাতা। প্রত্যক্ষদর্শীদের ধারনা অনুযায়ী এদের প্রত্যেকের বয়স ২৩/২৪ এর কাছাকাছি। ঈদের দিন নিজেদের বাইক নিয়ে বেড়াতে বেরিয়েছিল বলেই অনুমান করা হচ্ছে। এদের একজনের বাড়ি গোয়াস আর অপর দুজনের বাড়ি সাহেবপাড়া বলে জানা গেলেও এদের নাম জানা যায়নি।

ঈদের এই পবিত্র দিনে এরকম পথ দুর্ঘটনা পিপুলখোলা গ্রামবাসীদের ঈদের আনন্দকে কিছুটা হলেও ম্লান করে দিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের মানসিক অবস্থা স্বাভাবিক হতেও বেশ কিছুটা সময় লেগে যায়। পথ দুর্ঘটনা এড়াতে সরকার যেভাবে সেফ ড্রাইভ সেভ লাইফ নামক কর্মসূচি নিয়েছে সেখানে এরকম পথ দুর্ঘটনা সত্যিই দুর্ভাগ্যজনক।

Related Articles

Back to top button
Close