fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

পুরোনো সহকর্মী গ্রেফতার! মুখ খুললেন Times Now’র রাহুল শিবশঙ্কর, কী বললেন তিনি?

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: Republic টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর গ্রেফতারিতে কি ভীত সাংবাদিক মহলের একাংশ? এই প্রশ্ন উসকে দিয়েছে Times Now চ্যানেলের অন্যতম মুখ রাহুল শিবশঙ্করের একটি ট্যুইট।

বুধবার সকাল সাড়ে এগারোটা নাগাদ নিজের ট্যুইটার হ্যান্ডেলে রাহুল শিবশঙ্কর লেখেন, আপনারা সমর্থন করতে পারেন কিংবা বিরোধিতা, কিন্তু অর্ণব গোস্বামীর গ্রেফতার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছে। সবাই জিজ্ঞেস করছেন, এরপর কে? মনে পড়ে যাচ্ছে, সাজানো মামলায় দু’বার আমাকে গ্রেফতার করতে পুলিশ এসেছিল।

টাইমস নাউ চ্যানেলের একদা মুখ ছিলেন অর্ণব গোস্বামী। রিপাবলিক টিভি তৈরি করে সেখানে চলে যাওয়ার পর অর্ণবের জায়গায় Times Now চ্যানেলের অন্যতম মুখ হয়ে ওঠেন রাহুল শিবশঙ্কর। রিপাবলিক তৈরির পর থেকেই ইংরেজি নিউজের প্রতিযোগিতায় যুযুধান হয়ে ওঠে অর্ণব গোস্বামীর প্রাক্তন ও বর্তমান চ্যানেল। কোনও সপ্তাহে রিপাবলিক শীর্ষে তো পরের সপ্তাহেই টাইমস নাউ। টেলিভিশন রেটিং পয়েন্ট দখলে দুই চ্যানেল সংবাদের বদলে উত্তেজনা ছড়ানোর মাধ্যমে পরিণত হয়েছে বলে অভিযোগ করেন অনেকেই। কিন্তু দুই চ্যানেলের রেষারেষি কমেনি। পর্যবেক্ষকদের মতে, অর্ণব গোস্বামীর আগ্রাসী সাংবাদিকতার পাল্টা হিসেবে টাইমস নাউ তুলে ধরে রাহুল শিবশঙ্কর ও নভিকা কুমার জুটিকে।

Related Articles

Back to top button
Close