fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেল বেসরকারিকরণের প্রতিবাদে আসানসোল, রানিগঞ্জ সহ একাধিক স্টেশনে তৃণমূলের ধর্না

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: কেন্দ্রীয় সরকার রেলকে বেসরকারিকরণ করার সিদ্ধান্তের প্রতিবাদে আসানসোল, চিত্তরঞ্জন, রূপনারায়ণপুর, সালানপুর ,রানিগঞ্জ স্টেশন ও বল্লভপুর রেল গেটে তৃণমূলের পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশ করা হয়। আসানসোল স্টেশনে এই সমাবেশের নেতৃত্ব দেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক।

বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের নেতৃত্বে এদিন চিত্তরঞ্জন, রূপনারায়ণপুর, সালানপুর স্টেশন এলাকায় বিক্ষোভ কর্মসূচী হয়। একইভাবে, এদিন তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলা চেয়ারম্যান ভি শিবদাসন ওরফে দাসু রানিগঞ্জ স্টেশনে ও আসানসোল দক্ষিন বিধানসভার বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় বল্লভপুর রেল গেটের সামনে দীর্ঘ সময় ধরে চলা বেসরকারিকরণের প্রতিবাদে বিক্ষোভে নেতৃত্ব দেন।

তাপস বন্দ্যোপাধ্যায় বলেন,  দ্বিতীয়বার ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রথম চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানা সহ দেশের সাতটি রেল কারখানাকে কর্পোরেট করার সিদ্ধান্ত নিয়েছেন। নতুন করে রেলে কর্মী  নিয়োগ বন্ধ করেছেন। প্রায় ৬৫০ ট্রেনকে এক্সপ্রেস করার  নামে গরিব মানুষের ট্রেনে চাপা সুযোগ বন্ধ করে দিতে চাইছেন প্রধানমন্ত্রী। অবিলম্বে দেশজুড়ে এর তীব্র প্রতিবাদ না হলে একদিন গোটা দেশটাই নরেন্দ্র মোদি বিক্রি করে দেবেন। তাই এবার সবার ভাবার সময় এসেছে।

Related Articles

Back to top button
Close