fbpx
কলকাতাহেডলাইন

বিজেপির মতো সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলতে চায় তৃণমূল

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: বিজেপির মতো সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করতে চায় তৃণমূল। সম্প্রতি লোকসভা নির্বাচনে বিজেপি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ভালো ফল করেছে এমনটাই মত তৃণমূলের অন্দরে। এবার সেই পথেই হেঁটে বিজেপি সোশ্যাল মিডিয়ায় লকডাউন এর বাজারেও একের পর এক দুর্নীতি বাণে বিদ্ধ করছে তৃণমূলকে। তাই বিজেপিকে পাল্টা দিতে তৃণমূল ও সেই পথেই হেঁটে ঝড় তুলতে চায় সোশ্যাল মিডিয়াতে।

সূত্রের খবর, বৈঠকে দলীয় পদাধিকারীদের বলা হয়েছে, করোনা মোকাবিলা থেকে পরিযায়ী শ্রমিক ফেরানো, পশ্চিমবঙ্গের সরকারের কাজের তুলনা নেই। কিন্তু লকডাউন পরিস্থিতিতে যথাযথ প্রচারের অভাবে সুযোগ পেয়ে যাচ্ছে বিজেপি। একটা ভুল কোথাও হয়ে গেলে সেটাকেই ১০০ বলে অপপ্রচার করছে। তাই সেই অপপ্রচারের মোকাবিলায় পালটা প্রচার করে যেতে হবে। জুম অ্যাপে সাংবাদিক বৈঠক করে তা মানুষকে জানাতে হবে। ১৩ থেকে ১৮ মে পর্যন্ত চলবে তার প্রথম পর্ব।

রবিবার দলের বিধায়ক, জেলা সভাপতি, কো-অর্ডিনেটরদের নিয়ে জুম অ্যাপের মাধ্যমে ভিডিও কনফারেন্সে বৈঠকে বসেছিল তৃণমূল নেতৃত্ব। ছিলেন রাজ্য সভাপতি সুব্রত বক্সি, মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ ছিলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। অভিষেকের বক্তব্যের পর মুখ খোলেন প্রশান্ত। গোটা বক্তব্যই হিন্দিতে রাখেন তিনি। সূত্রের খবর, প্রশান্ত বলেছেন, এই ক্ষোভ থাকা স্বাভাবিক। কিন্তু মানুষের পাশে দাঁড়িয়ে সেই ক্ষোভে প্রলেপ লাগাতে হবে।

Related Articles

Back to top button
Close