fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাস্তা তৈরীতে দূর্নীতি শাসকদলের, পিংলায় ধুন্ধুমার বিজেপি-তৃণমূলের

তারক হরি, পশ্চিম মেদিনীপুর:  রাস্তা তৈরীতে দূর্নীতি করেছে শাসকদল। মেদিনীপুর জেলার পিংলা ব্লকের ২নং জামনা অঞ্চলের উজান থেকে গঙ্গাদাসচক পর্যন্ত ১ কিলোমিটার রাস্তা নির্মানের কাজে বাধা দিয়ে শাসকের বিরূদ্ধে দূর্নীতির অভিযোগ করে বিজেপি কর্মীরা। তৃণমূল ও বিজেপি কর্মীদের দুই পক্ষের মধ্যে তুমুল বচসা শুরু হয়।

ঘটনার খবর পেয়ে পিংলা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় উভয় পক্ষের বক্তব্য শুনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বিজেপি নেতা গৌতম বাবু জানান ”আমরা রাস্তা হওয়ার পক্ষে, কিন্তু আমাদের বিক্ষোভ দূর্নীতির বিরুদ্ধে। প্ল্যান করে সঠিকভাবে যদি রাস্তা না বানানো হয় তাহলে দীর্ঘমেয়াদী হবে না। সরকারি রাস্তা তৈরির কাজ করছে জেলা পরিষদ। দীর্ঘদিন ধরে টালবাহানা চলছে। ইঞ্জিনিয়াররা রাস্তা দেখে বলেছিল, এইভাবে রাস্তা করা যাবেনা। কিন্তু রবিবার ছুটির দিনে কাজটা করে নেওয়া হচ্ছে।পুরোটাই প্ল্যান করে দূর্নীতি।”

অন্যদিকে,  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তৃণমূল নেতা তাপস সামন্ত বলেন ”দীর্ঘ ৩৪ বছর ধরে অবহেলিত এই গ্রাম আমাদের প্রিয় মন্ত্রী সৌমেন মহাপাত্রের প্রচেষ্টায় পথশ্রী প্রকল্পের মাধ্যমে অনুমোদিত হয়েছে এই রাস্তাটি । আর বাম আর রাম এর লোকেরা মিলিত হয়ে উন্নয়ন করতে দিচ্ছেনা। এর তীব্র নিন্দা করছি ৷”

Related Articles

Back to top button
Close