fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফান ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, মহিলা-শিশুসহ জখম ১২

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: আমফান ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষে মহিলা ও শিশুসহ জখম হল ১২ জন। এদের ভরতি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। বসিরহাট মহকুমার সন্দেশখালির ১০ নম্বর ঘেরি এলাকার ঘটনা। সন্দেশখালি ১ নম্বর বিডিও অফিসে আমফানের প্রকৃত ক্ষতিগ্রস্তরা বিডিও অফিসে যায়। সেইসময় তৃণমূলের কর্মী সমর্থকরা বিজেপির কর্মী-সমর্থকদের ওপর হামলা করে বলে অভিযোগ। বাঁশ, লাঠি লোহার রড নিয়ে অতর্কিতে হামলা চালায় তৃণমূল কর্মী সমর্থকরা।  পাল্টা আক্রমন করে বিজেপি কর্মী সমর্থকরা। ঘটনায় উভয় পক্ষের কর্মী সমর্থকরাই আহত হন।

এই হামলা থেকে রেহাই পায়নি শিশুরাও। এমনকি মহিলারাও প্রতিবাদ করতে এলে তাদেরকে মারধর  শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। সবমিলিয়ে মহিলা-শিশুসহ যখম ১২ জনকে বসিরহাট জেলা হাসপাতালের ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় তদন্ত শুরু করেছে নেজ‍্যাট থানার পুলিশ।

 

এর পিছনে শুধুই কি আমাফানের ক্ষতিগ্রস্ত নিয়ে বিবাদ রয়েছে নাকি অন্য কোনও কারণ রয়েছে? তা নিয়ে তদন্তে নেমেছে ন্যাজাট থানার পুলিশ। উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে।  ঘটনাস্থলে ন্যাজাট থানার পুলিশ মোতায়েন করা হয়েছে।

Related Articles

Back to top button
Close