fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

 তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনায় উত্তেজনা দিনহাটার ভেটাগুড়িতে

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: বুধবার রাতে দিনহাটার ভেটাগুড়িতে তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছড়াল উত্তেজনা । দিনহাটা ১ ব্লকের ভেটাগুড়ি দুই গ্রাম পঞ্চায়েতের সিঙিজানি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ভাঙচুরের ঘটনা ছাড়াও বেশ কয়েকজনকে মারধরের ঘটনা ঘটে।উভয় দলের পক্ষ থেকে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

জানা গেছে  মঙ্গলবার  ওই এলাকায় একশো দিনের প্রকল্প একটি রাস্তার কাজ নিয়ে  বচসা বাধে দু’ দলের কর্মী-সমর্থকদের মধ্যে। ঘটনায় বিজেপির বুথ সভাপতি সহ এক কর্মীর বাড়িতে ভাংচুরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপির ভেটাগুড়ি মন্ডল সভাপতি মলয় মন্ডল বলেন “দলের বুথ সভাপতি অমল মন্ডল ও দলীয় কর্মী জয়নাল মিয়ার বাড়িতে ঢুকে তৃণমূল কর্মী সমর্থকরা তাদের মারধর করা ছাড়াও বাড়ি ভাঙচুর ছাড়াও ঘরের জিনিসপত্র লুট করে নিয়ে যায়”। ঘরে থাকা একটি বাইক ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকার অভিযোগ করে বলেন “গত লোকসভা ভোটের পর থেকে ওই এলাকাকে নানাভাবে অশান্ত করে তোলার চেষ্টা করছে তৃণমূল। এই ঘটনায় পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান হলেও কোনরকম পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলেও তাঁর অভিযোগ। বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে তৃণমূল ততই সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে এলাকায়। গোটা ঘটনা রাজ্য নেতৃত্ব কে জানানো হয়েছে” ।

তৃণমূলের ভেটাগুড়ি দুই অঞ্চল সভাপতি সুনীল রায় সরকার বলেন, “এলাকার একটি রাস্তার কাজ নিয়ে বাধা দেয় বিজেপির লোকজন। এলাকার উন্নয়নে তারা বাধা দিচ্ছে”। বুধবার রাতে বিজেপির দুষ্কৃতীরা বাইক নিয়ে এসে এলাকায় বোমাবাজি করে আমদের বুথ সভাপতি খিতেন দেবনাথ সহ চার তৃনমূল কর্মীর বাড়িতে হামলা চালায়।

তৃণমূল নেতা বিশ্বনাথ দে আমিন বলেন “বিজেপির দুষ্কৃতীরা তৃণমূলের কর্মীদের বাড়ি ভাঙচুর করে নিজেদের দোষ ঢাকতে নিজেরাই নিজেদের বাড়ি ভাঙচুর ছাড়াও লুটপাটের গল্প সাজিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলকে কালিমালিপ্ত করার চেষ্টা করছে”।

Related Articles

Back to top button
Close