fbpx
গুরুত্বপূর্ণহেডলাইন

তৃণমূলের লাউদোহার ব্লক সভাপতি করোনায় আক্রান্ত, চাঞ্চল্য

জয়দেব লাহা, দুর্গাপুর: করোনায় আক্রান্ত তৃণমূলের দুর্গাপুর-ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায়। বুধবার রাতে কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে। বৃহঃস্পতিবার তাঁকে কাঁকসার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়।
জানা গেছে, সুজিতবাবু লাউদোহার সরপি গ্রামের বাসিন্দা। তৃণমূলের দুর্গাপুর-ফরিদপুর ব্লকের সভাপতি ও পশ্চিম বর্ধমান জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ। দিন কয়েক আগে সুজিতবাবু জ্বরে আক্রান্ত হন। লাউদোহা ব্লক হাসপাতালে চিকিৎসা করান। সেখানেই সুজিতবাবু সহ তাঁর পরিবারের লালারস নমুনা সংগ্রহ করে পাঠানো হয় পরীক্ষার জন্য। বুধবার রাতে সুজিতবাবুর রিপোর্ট পজিটিভ আসে। এদিকে খবর চাউর হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে দুর্গাপুর- ফরিদপুর ব্লকজুড়ে। জানা গেছে, গত কয়েকদিন ধরে দলীয় বেশ কিছু কর্মসুচীতে যোগ দিয়েছিলেন সুজিতবাবু। শুধু তাই নয় ২১শে জুলাই উপলক্ষে রাজ্যের বিভিন্ন ব্লকে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ভার্চুয়াল সভার আয়োজন করা হয়েছিল। সেখানেও ছিলেন।
দুর্গাপুর -ফরিদপুর ব্লকের বিডিও মৃণাল কান্তি বাগচি জানান , “সুজিতবাবুর সংস্পর্শে কারা এসেছিলেন, পুলিশ তাদের খোঁজ নিয়ে একটি তালিকা তৈরী করছে। তাদেরও লালারসের নমুনা পরীক্ষা করা হবে।”

Related Articles

Back to top button
Close