fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রানাঘাট পুরসভায় প্রশাসকমন্ডলীর সদস্য নির্বাচন নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

অভিষেক আচার্য, কল্যাণীঃ রানাঘাট পুরসভার মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর রিসিভার কমিটির সদস্য নির্বাচন নিয়ে শুরু হয়ে গেল ঠান্ডা লড়াই। রানাঘাট পুরসভার মেন গেটের সামনে হল অবস্থান বিক্ষোভ। এর জেরে ফের একবার প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।

গতকাল রানাঘাট পুরসভার মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর পুরপ্রধান পার্থসারথী চট্টোপাধ্যায়কে প্রশাসক কমিটির শীর্ষে রেখে আরো তিন সদস্যের নাম ঘোষণা হয়। কমিটিতে রয়েছেন দীর্ঘদিন ধরে অসুস্থ বিজয়প্রসাদ মল্লিক, কাউন্সিলর কৌশলদেব বন্দ্যোপাধ্যায় ও শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত দত্ত। কমিটির নাম ঘোষণার পরই বাঁধে গন্ডগোল। কমিটিতে স্থান পাননি দীর্ঘদিনের কাউন্সিলর পবিত্র কুমার ব্রহ্ম। এরপরই মঙ্গলবার সকালে পুরসভার গেটের সামনে প্ল্যাকার্ড নিয়ে অবস্থান বিক্ষোভে সামিল হয় পবিত্র ব্রহ্ম এর অনুগামীরা।

 

 

এ বিষয়ে পবিত্রবাবু বলেন, বিক্ষোভের কথা তাঁর অজানা।তবে কমিটিতে স্থান পাওয়ায় ক্ষোভ গোপন করেননি পবিত্র ব্রহ্ম। তিনি আরো বলেন, তাঁর নাম বাদ যাওয়ায় তিনি ব্যাথিত একই সঙ্গে তিনি যারপরনাই দুঃখ পেয়েছেন। যদিও এই বিষয়ে প্রশাসকমণ্ডলীর চেয়ারপার্সন পার্থসারাথী চট্টোপাধ্যায়ের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
Close