fbpx
কলকাতাহেডলাইন

২১ জুলাই এর মঞ্চ তৈরি করাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক, কলকাতা: কলকাতা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে তৃণমূলের পার্টি অফিসের সামনে দমদম রোডে মঞ্চ করাকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে আহত হল বেশ কয়েকজন তৃণমূল কর্মী। বিদায়ী কাউন্সিলর গৌতম হালদারের অনুগামীরা বিধায়ক মালা সাহার অনুগামীদের বাধা দেয়। তারা পাল্টা ইট পাটকেল ছোঁড়ে। এতেই গৌতম হালদারের অনুগামীরা আহত হয় বলে জানা গেছে।

আগামীকাল একুশে জুলাই উপলক্ষে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল জনসভা করবেন। তৃণমূল নেত্রীর ভাষণ শোনানোর উদ্দেশ্যে সোমবার দুপুর বেলায় দমদম রোডে জয়েন্ট স্ক্রিন লাগাচ্ছিলেন মালা সাহার অনুগামীরা। সেই সময় স্থানীয় বিদায়ী কাউন্সিলর গৌতম হালদারের অনুগামী দীপক সাউ দলবল নিয়ে বিধায়ক মালা সাহা ঘনিষ্ঠ নেতা রবিন ঘোষ ও খুকু ব্যানার্জি ও তার অনুগামীদের ওপর চড়াও হয়। তারা হুমকি দেয় মঞ্চ করতে দেবে না। এর পর রবিন ঘোষ ও খুকু ব্যানার্জি দীপক সও ও তার দলবলকে লক্ষ করে ইট পাটকেল ছোঁড়ে। এতে বেশ কয়েকজন আহত হয়।

আহতরা অভিযোগের সুরে বলে, ” আমরা দীর্ঘদিন ধরে পার্টি অফিসে বসি। যারা মঞ্চ করছে তারা এই পার্টি অফিসে বসে না যখনই কোনো অনুষ্ঠান থাকে পার্টি অফিসের সামনে ঘোরাফেরা করে ঝামেলা করার চেষ্টা করে”। এই ঘটনায় বিদায় কাউন্সিলর গৌতম হালদারকে ফোন করলে তিনি বলেন, ” কেউ মঞ্চ করুক বা শহীদের বেদীতে মাল্যদান করুক আমাদের আপত্তি নেই। কি হচ্ছে না হচ্ছে জানিনা। পাল্টা মালা সাহার বক্তব্য, “গৌতম হালদার কে জিজ্ঞেস করুন এই ব্যাপারে। আমি কোন কিছু বলব না”।

Related Articles

Back to top button
Close