fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান অব্যাহত, কাটোয়ায় তৃনমুল ছেড়ে বিজেপিতে বেশ কয়েকটি পরিবার

দিব্যেন্দু রায়, কাটোয়া: তৃণমুল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করল কাটোয়া বিধানসভার খাজুটি অঞ্চলের ইদারারপাড় এলাকার বেশ কিছু পরিবার। শুক্রবার প্রায় ১২৩ টি পরিবার  বিজেপিতে যোগদান করেছে বলে দাবি বিজেপি নেতৃত্বের। এদিন নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির পুর্ব বর্ধমান সাংগঠনিক কাটোয়া জেলার সভাপতি কৃষ্ণ ঘোষ।

এদিন যোগদান উপলক্ষে ইদারার পাড় এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিজেপির জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন পুর্ব বর্ধমান জেলা সম্পাদিকা শ্যামা মজুমদার, বিজেপির মহিলা মোর্চার জেলা সম্পাদিকা সীমা ভট্টাচার্য প্রমূখ।

সীমাদেবী জানিয়েছে যে, স্থানীয় তৃণমূল নেতা সুমন বিশ্বাস ও তাপস মন্ডলের নেতৃত্বে ইদারারপাড়ের ১২৩ টি পরিবার এদিন বিজেপিতে যোগদান করেছেন। রাজ্যের শাসকদলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে ও মোদিজীর উন্নয়নমূলক কাজকর্মে অনুপ্রানিত হয়েই ওই পরিবারগুলি বিজেপিতে যোগদান করেছেন বলে দাবি সীমাদেবীর।

পাশাপাশি তিনি বলেন, “আজকের এই যোগদান প্রমাণ করে তৃণমূলের পায়ের তলার মাটি সরে গেছে। ২০২১ সালের নির্বাচনে তৃণমূলের পরাজয় নিশ্চিত।” যদিও এই দলবদলকে আমল দিতে নারাজ তৃণমূল।

জানা গেছে, যোগদান পর্বের পর এদিন একটি  মিছিল বের হয়। বিজেপির শতাধিক নেতা ও কর্মী ওই মিছিলে অংশগ্রহণ করেন।  ইদারারপাড় থেকে শুরু হয়ে মিছিলটি ঘোষপাড়ায় গিয়ে শেষ হয়। সেখানে গৃহ সম্পর্ক অভিযান চালানো হয়।  বিজেপি নেতারা বাড়ি বাড়ি ঘুরে জানার চেষ্টা করেন  আমফানে ক্ষতিগ্রস্তরা ক্ষতিপুরন পাচ্ছেন কিনা।  এছাড়া সকলে কেন্দ্রীয় প্রকল্পের সুবিধা পাচ্ছেন কিনা তা জানা চেষ্টা করেন বিজেপি নেতারা। পরে ঘোষপাড়ায় বৃক্ষরোপণ করা হয়।

Related Articles

Back to top button
Close