fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

যারা তৃণমূলের ঝান্ডা নিয়ে ঘুরছে, তারাই আবার বিজেপিকে শক্তিশালী করার চেষ্টা করছে, বিস্ফোরক বিষ্ণু বর্মণ

জেলা প্রতিনিধি, দিনহাটা: ‘বিধানসভা ভোটের আগে নিজেদের সংগঠনকে শক্তিশালী করে তুলছে বিজেপি। আর তৃণমূলকে ক্ষতি করার কাজও চালিয়ে যাচ্ছে। আর এই সবের পিছনে ইন্ধন জোগাচ্ছে তৃণমূলেরই একটি অংশ’। রবিবার দিনহাটা ভিলেজ গ্রাম পঞ্চায়েতের বাইপাস এলাকায় তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েত সদস্য বিষ্ণু বর্মণ সাংবাদিকদের এমনই অভিযোগ তুলে ধরেন। রাজ্যের শাসক দলের গ্রাম পঞ্চায়েত সদস্যের এমনই অভিযোগকে ঘিরে ব্যাপক আলোড়ন ছড়িয়েছে।

এদিন নিজের এলাকাতেই বিষ্ণু বর্মণ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তার উপর নানাভাবে আক্রমণ করা ছাড়াও তৃণমূল কর্মীদের নানাভাবে হেনস্থা করা হচ্ছে। এই নিয়ে দলের জেলা নেতৃত্বকে একাধিকবার জানানো হয়েছে কিন্তু কোনও সুরাহা মেলেনি। দলের বর্তমান জেলা সভাপতি পার্থ প্রতিম রায়কে মোবাইলে মেসেজ করে বিস্তারিত জানানো হয়েছে।সেখান থেকেও কোনও সদুত্তর মেলেনি।

যারা তৃণমূলের ঝান্ডা নিয়ে তার এবং দলের কর্মীদের উপর আক্রমণ করছে তারা ঘুরিয়ে-ফিরিয়ে বিজেপি হাতকে শক্তিশালী করার চেষ্টা করছে বলে অভিযোগ। এভাবে চলতে থাকলে তিনি পঞ্চায়েত সদস্য পদ থেকে সরে দাঁড়াবেন বলেও হুঁশিয়ারি দেন।
পাশাপাশি তিনি বলেন, তার এবং দলীয় কর্মীদের উপর আক্রমণের ঘটনা দলের দিনহাটার বিধায়ক উদয়ন গুহ প্রাক্তন জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মণকে গোটা ঘটনা জানিয়েছেন।

আরও পড়ুন:Air India crash: অসামঞ্জস্য উচ্চতা, ল্যান্ডিংয়ে অস্বাভাবিক গতি, নাকি অতিরিক্ত আত্মবিশ্বাস? উঠে আসছে একাধিক প্রশ্ন

বিধায়ক উদয়ন গুহ তাকে সব সময় অভয় দিলেও তার পরেও এলাকায় তৃণমূল কর্মী সমর্থকদের উপর বিভিন্ন সময় নানাভাবে আক্রমণ চলছে। তাদের উপরে হামলার ঘটনা যারা ঘটাচ্ছে তারা আসলে বিজেপির সক্রিয় সদস্য। এরা উপরে তৃণমূলের ঝান্ডা নিয়ে থাকলেও মনেপ্রাণে এরা বিজেপি কর্মী সমর্থক। বিধানসভা ভোটের আগে এরা বিজেপিকে শক্তিশালী করার চেষ্টা করছে। তৃণমূল কর্মীদের উপর আক্রমণের পাশাপাশি এলাকার উন্নয়নকেও নানাভাবে বাধা প্রদানের চেষ্টা করা হচ্ছে এলাকার মানুষের কাছে গ্রাম পঞ্চায়েতকে কালিমালিপ্ত করার জন্য।

এদিকে বিজেপির কোচবিহার জেলা সম্পাদক সুদেব কর্মকার, তপশিলি মোর্চার মিলন মোদক প্রমুখ বলেন, তৃণমূল নেতা কর্মীরা বুঝে গিয়েছেন তাদের পায়ের তোলা থেকে মাটি সরে গিয়েছে। আগামী বিধানসভা ভোটে তাদের পরাজয় নিশ্চিত। আর তাই নিজেদের গোষ্ঠী দ্বন্দ্বকে বিজেপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

আরও পড়ুন:লকডাউনের জেরে পাঁচ মাস ধরে বাংলাদেশে আটকে ছেলে, অসহায় অবস্থায় অসুস্থ বাবা-মা

তৃণমূলের দিনহাটা বিধানসভার কার্যকরী কমিটির আহ্বায়ক বিষ্ণু কুমার সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওই এলাকায় তৃণমূলের গ্রাম পঞ্চায়েত সদস্য ও কর্মীদের উপর আক্রমণের বিষয়টি নিয়ে ওই পঞ্চায়েত সদস্যের সঙ্গে তারা কথা বলা হবে। কোনভাবেই যাতে জনপ্রতিনিধিদের উপর আক্রমণ না হয় তা বন্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায় বলেন, ওই গ্রাম পঞ্চায়েত সদস্যের উপর আক্রমণের ঘটনা পুলিশ প্রশাসন অবশ্যই খতিয়ে দেখবে।

Related Articles

Back to top button
Close