fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লকডাউনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে জখম তৃণমূল কর্মী

বাবলু প্রামানিক দক্ষিণ ২৪ পরগনা: লকডাউনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে জখম হলেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী। শুক্রবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের ইটখোলা অঞ্চলের গোলাবাড়ি বাজার এলাকায় লকডাউনে মধ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল।গোষ্ঠীদ্বন্দ্বে উভয় পক্ষের বেশ কয়েক জন জখম হয়। এদের মধ্যে রয়েছে তৃণমূল কর্মী গৌতম দাস, মৃত্যুঞ্জয় মিস্ত্রি, তাপস মিস্ত্রি, রবি মিস্ত্রি। জখমদের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসা জন্য। স্থানীয় সূত্রে জানা গিয়েছে গোলাবাড়ি সবজি বাজারে ক্যানিং-১ যুব তৃণমূলের গোষ্ঠীর সঙ্গে মাদার তৃণমূলের গোষ্ঠী সঙ্গে বচসা বাঁধে। বচসার জেরে যুব মাদার তৃণমূলের কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

উত্তেজিত হয়ে যুব ও মাদার তৃণমূলের কর্মীদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষের জেরে উভয় পক্ষের মধ্যে চলতে থাকে ইট পাথরের বৃষ্টি। এরমধ্যে,ইট ,পাথর ছোঁড়াতে জখম হয় উভয় পক্ষের বেশ কয়েক জন তৃণমূল কর্মী। জখমদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। পুলিশ তৎপরতার সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বচসার জেরে উভয় পক্ষের বেশ কয়েকজন জখম হয়। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনায় পুলিশ ৭ জনকে গ্রেফতার করে।

Related Articles

Back to top button
Close