fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল জেলা সংগঠনে ব্যাপক রদবদল : ক্ষোভ বাড়ছে বিরোধী শিবিরে

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : নানা প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে, সাংসদ মহুয়া মৈত্রের একতরফা সিদ্ধান্তে, দলের অভ্যন্তরে চরম বিরোধীতা শুরু হয়েছে।দায়িত্ব আঁকড়ে রেখে কাজ না করা নেতাদের আর কোন অবস্থাতেই পদে বহাল রাখা সম্ভব নয়,বরঞ্চ দায়িত্ব ছেড়ে দিয়ে নতুনদের সুযোগ করে দিতে হবে, নতুনদের পক্ষে এ ভাবেই সওয়াল সাংসদ মহুয়া মৈত্রের।

 

 

 

 

জেলার সাংগঠনিক রদবদলের মধ্য দিয়ে দলের অভ্যন্তরে ব্যাপক পরিবর্তন ঘটাতে উদ্দোগী সাংসদ মহুয়া মৈত্রের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে দলের ই একাধিক নেতা, বিধায়ক। নতুন এবং পুরনোদের মধ্যে সামঞ্জস্য রেখে এগিয়ে চালতে চাইলেও বিষয়টি বিরোধী শিবির মেনে নিতে পারছে না। ফলে সংঘাত অনিবার্য হয়ে উঠেছে। একরকম বিদ্রোহ ই ঘোষনা করেছেন তারা।তেহট্টের বিধায়ক তথা প্রাক্তন জেলা সভাপতি গৌরীশংকর দত্ত, কৃষ্ণনগর দক্ষিণের বিধায়ক তথা রাজ্যের কারা বিভাগের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস,নাকাশিপাড়ার বিধায়ক কল্লোল খাঁ বিষয় টি মানতে না পেরে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নজরে এনেছেন।

 

 

 

মূলত নাকাশিপাড়া, চাপড়া এবং তেহট্ট ব্লক স্তরের কমিটিতেই পরিবর্তন ঘটিয়ে বেশ কিছু নতুন মুখ আনা হয়েছে। জেলার এই উত্তপ্ত পরিস্থিতি নিয়ে তৃণমূলের নদীয়া জেলা পর্যবেক্ষক, রাজ্যের বনমন্ত্রীর প্রতিক্রিয়া, বিষয়টি দলের অভ্যন্তরীণ ব্যাপার,এটা আলোচনার মধ্য দিয়েই সমাধান হয়ে যাবে।

Related Articles

Back to top button
Close