fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় কর্মসুচী ঘিরে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

দিব্যেন্দু রায়, মঙ্গলকোট: মঙ্গলকোটে ‘বাংলার গর্ব মমতা’ কর্মসূচী ঘিরে প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। এইবকর্মসুচী ঘিরে দুই পৃথক জায়গায় দলীয় কর্মসূচী পালন ও সাংবাদিক বৈঠক করলেন মঙ্গলকোটের বিধায়ক তথা রাজ্যের গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী ও ব্লক সভাপতি অপুর্ব চৌধুরী।

মঙ্গলবার দুপুরে মঙ্গলকোটের নতুনহাটে মিলন পাঠাগারে সাংবাদিক বৈঠক করেন বিধায়ক। কিন্তু তার আগেই মঙ্গলকোটের কৈচরে দলের ব্লক কার্যালয়ে একই কর্মসূচী সেরে নেন ব্লক তৃণমূল সভাপতি ।

স্থানীয় সূত্রে জানা গেছে এদিন সকাল সাড়ে দশটা নাগাদ কৈচরে দলীয় কার্যালয়ে অনুগামীদের নিয়ে সাংবাদিক বৈঠক করেন মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপূর্ব চৌধুরী । এর ঠিক ঘন্টাদুয়েক পরেই একইভাবে সিদ্দিকুল্লা চৌধুরী নতুনহাটে সাংবাদিক বৈঠক করেন। এদিকে একই কর্মসুচীকে কেন্দ্র করে ব্লক সভাপতি ও বিধায়কের পৃথকভাবে কর্মসুচী পালন ও সাংবাদিক বৈঠককে কেন্দ্র করে গুঞ্জন শুরু হয়ে গেছে রাজনৈতিক মহলে।

যদিও মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, “দলের গাইডলাইন মেনে আমি এই কর্মসুচী পালন করেছি। কোথায় কে কি করেছে আমার জানা নেই ।’ অন্যদিকে অপূর্ব চৌধুরীর পাল্টা দাবি, ” আমি ও আমাদের দলের কর্মীরা দলের নির্দেশ পালন করেছি মাত্র । এর বাইরে আমি কিছু বলতে চাইনা।”

Related Articles

Back to top button
Close