fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আগ্নেয়াস্ত্র দেখিয়ে বিজেপির এক কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে  

নিজস্ব সংবাদদাতা দিনহাটা:  দিন দুপুরে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখিয়ে দোকান থেকে তুলে নিয়ে গিয়ে বিজেপি দলের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার দিনহাটার ভেটাগুড়ির ব্রহ্মানের চৌকি এলাকায় এই ঘটনা ঘটে।  আহত বিজেপি কর্মী উত্তম সেন বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তাকে আগ্নেয়াস্ত্র দিয়ে আক্রমণ করা ছাড়াও নানাভাবে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যে বিজেপি কর্মীর স্ত্রী সান্তনা সেন দিনহাটা থানায় বেশ কয়েকজনের নামে লিখিত অভিযোগ জানিয়েছেন। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, এদিন সকাল সাড়ে দশটা নাগাদ ভেটাগুড়ি ব্রক্ষ্মনেরচৌকি এলাকার বিজেপির স্থানীয় নেতা উত্তম সেন দোকানে বসেছিল। সেইসময় বেশ   কয়েক জন দুষ্কৃতী  আগ্নেয়াস্ত্র দিয়ে  ভয় দেখিয়ে বাইকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। তাকে মারধর করে পাশের একটি জমিতে বাঁশ গাছের ঝোপের ফেলে দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় স্থানীয়রা পুলিশে খবর দিলে  পুলিশ সেখানে গিয়ে তাকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসে।

[আরও পড়ুন- নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তের বাড়িতে আগুন লাগালো উত্তেজিত জনতা]

উল্লেখ্য, ভেটাগুড়ি এলাকায় গত কয়েক মাস ধরে এই আক্রমণের ঘটনা ঘটছে। কখনো বিজেপি কখনও তৃণমূল আক্রমণ পাল্টা আক্রমণের ঘটনা ঘটলেও প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। সাধারণমানুষ নানাভাবে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। দিন কয়েক আগে ও এলাকার মহিলারা শান্তি ফিরিয়ে আনার দাবিতে সেখানে মিছিল করে। তারপরে ফের এদিন এই ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিজেপির কোচবিহার জেলা সহ-সভাপতি ভবেন বর্মন, সম্পাদক সুদেব কর্মকার বলেন, বিধানসভা নির্বাচনে পরাজয় নিশ্চিত এটা বুঝতে পেরেই আগে থেকেই রাজ্যের শাসক দল নানাভাবে সন্ত্রাস শুরু করেছে। এদিনও দলের স্থানীয় নেতা উত্তম সেনকে বেধড়ক মারধর করা হয়। ইতিমধ্যে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানান হয়েছে।

দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত জানান, ভেটাগুড়ির  ব্রাহ্মণেরচৌকি এলাকায় একজনকে মারধরের খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় এক পক্ষের অভিযোগ জমা পড়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close