fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিধানসভা নির্বাচনে “ভয়ঙ্কর কৌশল” নেওয়ার কথা বললেন অনুব্রত

দিব্যেন্দু রায়, কাটোয়া: ২০২১ সালের বিধানসভা নির্বাচনের বেশি দেরি নেই । কিন্তু  করোনার জন্য  লকডাউন চলায় বন্ধ রয়েছে মিটিং মিছিল । এদিকে নির্বাচনের আগে পরিস্থিতি আদপেই স্বাভাবিক হবে কিনা এনিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে । তাই আগামী বিধানসভা নির্বাচনে রাজনৈতিক জনসভার পরিবর্তে  “কৌশল” অবলম্বন করতে হবে বলে আগেই জানিয়ে দিয়েছিলেন তৃনমুল কংগ্রেসের বীরভুম জেলা সভাপতি অনুব্রত মন্ডল ।

 

 

বৃহস্পতিবার কেতুগ্রামের  কাঁদরায় কর্মী সম্মেলনে যোগ দিয়ে ফের সেই কৌশলের কথা বললেন তিনি । এদিন অনুব্রত বলেন,”খোলা সভাতে অনেক কথাই বলা যায়। কিন্তু এবারে সেগুলো  হবে না। তাই কৌশল পাল্টাবো। খুব ভয়ঙ্কর কৌশল পাল্টাবো। চোখে দেখতে পাবেন না। বুঝতে পারবেন না । ঘটনা ঘটে যাবে।” কিন্তু সেই “ভয়ঙ্কর কৌশল”টা কী তা তিনি খোলসা করে বলেননি ।

 

এরপর চিনের হামলায় ২০ জন ভারতীয় জওয়ানের শহীদ হওয়ার প্রসঙ্গে টেনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করে অনুব্রত বলেন,” নরেন্দ্র মোদি অপদার্থ প্রধানমন্ত্রী। তাই এই ঘটনা ঘটেছে। এখনও পর্যন্ত প্রধানমন্ত্রী কোনও আ্যকশন নিতে পারেননি। শুধু বললেন সেনাদের ওপর ছেড়ে দিয়েছি।”

 

এদিন কেতুগ্রামের কাঁদরার কৃষিমান্ডিতে তৃনমুলের ব্লক ভিত্তিক কর্মী সম্মেলনের আয়োজন করা হয় । সম্মেলনে যোগ দেন অনুব্রত মন্ডল । তিনি ছাড়াও উপস্থিত ছিলেন  বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অসিত মাল, কেতুগ্রামের বিধায়ক শেখ সাহনাওয়াজ প্রমুখ।

Related Articles

Back to top button
Close