fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

নাড্ডার কনভয়ে হামলা, মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ: অভিষেক

গোপাল রায় আরামবাগ:  পশ্চিমবঙ্গে এসে বিজেপি নেতা জেপি নাড্ডার কনভয়ে হামলার ঘটনাকে রাজ্যের সাধারণ মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ বলে গেরুয়া ব্রিগেডকে আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, লকডাউনে দেখা মেলেনি কোনও বিজেপি নেতার। সেইসময় একমাত্র বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে থেকেছেন’। বৃহস্পতিবার আরামবাগের গড়বাড়ি ফুটবল মাঠের প্রকাশ্য জনসভায় বৃহস্পতিবার এভাবেই তীব্র ভাষায় বিজেপিকে আক্রমণ করলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘বিজেপি নেতারা আমার নাম নিয়ে কথা বলতে পারেনা। ভাইপো বলে। আমি নাম নিয়ে বলছি অমিত শাহ বহিরাগত, জেপি নাড্ডা বহিরাগত আর দিলীপ ঘোষ গুন্ডা। পারলে আমার নামে অভিযোগ করুক বিজেপি’।

অন্যদিকে, বাংলায় ‘দুয়ারের সরকার’ কর্মসূচি বন্ধ করতে নির্বাচন কমিশনে নালিশ করবে বলে ইতিমধ্যেই হুশিয়ারি দিয়েছে গেরুয়া ব্রিগেড। অভিষেকের কথায়, ‘বিজেপির নেতারা আগে স্বাস্থ্যসাথী কার্ডটা করিয়ে নিন। তৃণমূলের প্রার্থীর কাছে পরাজিত হয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে অসুস্থ হবেন। তখন স্বাস্থ্য সাথী কার্ড প্রয়োজন হবে। কিছুদিনের মধ্যেই আমাদের রিপোর্ট কার্ড আপনাদের কাছে পৌঁছে যাবে। গত ১০ বছরে আমরা কি করেছি তা আপনাদের জানাবো। আপনারা বিজেপিকে প্রশ্ন করবেন না বিজেপির রিপোর্ট কার্ড কোথায়? গত সাত বছরে বাংলার জন্য বিজেপি কি কাজ করেছে? প্রশ্ন তোলেন অভিষেক। এদিনের সভায় সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, জেলার প্রায় সমস্ত বিধায়ক, জেলা সভাপতি দিলীপ যাদব সহ জেলা তৃণমূল নেতৃত্ব উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার নাড্ডার সভার আগেই রণক্ষেত্রের চেহারা নিল ডাযমন্ডহারবার।অভিযেক বন্দ্যোপাধ্যায়ের গড়ে নাড্ডার সভার আগে নড্ডার কনভয় শিরাকোল মোড় থেকে দফায় দফায় আটকায়। কনভয়ে ইট ছোড়া হয় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় বাস, সংবাদমাধ্যমের গাড়ি। ইট ছোড়া হয় কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের গাড়িতে। গাড়ির সামনের কাচ ভেঙে যায়। ড্রাইভারের দিকের কাচ ভেঙে পাথর গাড়ির ভেতরে ঢোকে।

নাড্ডার রাজ্য সফরে পুলিশি নিরাপত্তার যথাযথ ব্যবস্থা করা হয়নি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে এই অভিযোগ জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপরেই গোটা বিষয়ে রাজ্যের কাছ থেকে রিপোর্ট তলব করেন শাহ।

 

Related Articles

Back to top button
Close