fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্যের আধিকারকে খর্ব করতে কৃষক বিল ধর্মতলায় ধরনা মঞ্চে বললেন চন্দ্রিমা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের এক্তিয়ারকে খর্ব করতে কৃষক বিল। তোপ দাগলেন স্বাস্থ্যমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য মঙ্গলবার কলকাতার ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশে তৃণমূল মহিলা সেলের অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত হয়ে চন্দ্রিমা একথা বলেন। তিনি বলেন, ‘রাজ্যের এক্তিয়ার ভূক্ত অধিকার খর্ব করতে সংবিধানকে হত্যা করা হচ্ছে। সেইসঙ্গে হত্যা করা হচ্ছে সংসদের নিয়ম-নীতিকে। যে প্রক্রিয়ায় পুরো ঘটনা ঘটাচ্ছে কেন্দ্রীয় সরকার তা শুধুমাত্র হত্যা করা ছাড়া অন্য কিছু নয়। তাই আমরা রাস্তায় নেমে সোচ্চার হয়েছে।

এদিন সকাল ১১ টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত গান্ধীমূর্তির পাদদেশে তৃণমূল মহিলা সেলের পক্ষ থেকে বিজেপি সরকারের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। খালা বাজিয়ে অভিনব কায়দায় তৃণমূল মহিলা ছেলের পক্ষ থেকে প্রতিবাদ দেখানো হয়। এদিন তৃণমূলের মহিলা ছেলের ধর্না মঞ্চে উপস্থিত হয়েছিলেন রাজ্যের নারী শিশু ও সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা। তিনিও একই ভাবে কেন্দ্রকে আক্রমণ করে কৃষক বিলের বিপক্ষে সওয়াল করেন।

এদিন মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য আরও জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কৃষকদের এর জন্য সবসময় আন্দোলন করেছেন। কেন্দ্রীয় সরকারের কৃষক বিরোধী আইনের প্রতিবাদে সোচ্চার হয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি মুখ‍্যমন্ত্রী নির্দেশে গান্ধী মূর্তির পাদদেশে মহিলা তৃণমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করছে।

Related Articles

Back to top button
Close