fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষি মেলায় তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভা 

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা:  কোচবিহারের  দলকে  শক্তিশালী করে তুলতে তরুণ তুর্কি নেতাদের হাতে দায়িত্ব ছেড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুযায়ী রবীন্দ্রনাথ ঘোষ এর পর বিনয় কৃষ্ণ বর্মনকে সভাপতির পদ থেকে সরিয়ে দিয়ে তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি করা হয়েছে প্রাক্তন সাংসদ তরুণ তুর্কি নেতা পার্থপ্রতিম রায় কে। দলের কোচবিহার জেলা সভাপতি হয় দলকে শক্তিশালী করে তুলতে জেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছেন পার্থ প্রতিম রায়। অন্যদিকে যুব তৃণমূলের জেলা সভাপতি করা হয়েছে অভিজিৎ দে ভৌমিককে।

দলের জেলা সভাপতি হয়েই বৃহস্পতিবার সন্ধ্যায় দিনহাটার কৃষি মেলা এলাকায় তৃণমূল কংগ্রেসের দিনহাটা ১ ব্লক কার্যালয় রবীন্দ্রভবনে কর্মীদের নিয়ে সাংগঠনিক সভা করেন। এদিনের এই  সভা শুরুর আগে দলের নতুন জেলা সভাপতি পার্থপ্রতিম রায়কে সংবর্ধনা দেন  কর্মী সমর্থকরা।

[আরও পড়ুন- নিজ নিজ ক্ষেত্রে অসামান্য কৃতিত্ব কন্যাশ্রী পুরস্কার পেল হাওড়ার ৫ কন্যা]

সেখানে উপস্থিত ছিলেন সিতাই বিধানসভা কার্যকরী কমিটির যুগ্ম আহ্বায়ক  প্রসন্ন দেবশর্মা, কোচবিহার জেলা পরিষদের মেন্টর সুবল রায়, দিনহাটা এক পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক, তৃণমূলের এসসি এসটি ওবিসি সেলের দিনহাটা এক ব্লক সভাপতি পুলক চন্দ্র বর্মন, মহিলা সংগঠনের ব্লক সভাপতি প্রতিমা রায় সরকার প্রমুখ।

এদিনের এই সভায় আগামী নির্বাচনের দিকে লক্ষ্য রেখে কর্মীদেরকে এখন থেকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান নতুন জেলা সভাপতি। কোনওরকম গোষ্ঠীদ্বন্দ্ব নয় সকলেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। একথা কে মাথায় রেখেই আগামী দিনে সকলকে চলতে হবে বলেও জেলা সভাপতি বারংবার  সকলকে মনে করিয়ে দেন।

 

Related Articles

Back to top button
Close