fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মেদিনীপুর শহরের পাটনা বাজারে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠান

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মেদিনীপুর পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের পাটনা বাজার  এলাকায় বুধবার বিকালে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল সাহা ও সম্পাদক সুজয় হাজরা, তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির নেতা সুকুমার  পয়ড়া, তৃণমূল কংগ্রেসের  মেদিনীপুর পৌরসভা ১৯ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর লিপিকা পাণ্ডব ও মেদিনীপুর শহর তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি বিশ্বনাথ পাণ্ডব সহ আরো অনেকে। বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল সাহা তার ভাষণে বলেন, সামনে বিধানসভা নির্বাচন। প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নিজেদের বুথে দলীয় প্রার্থীকে বিপুল ভোটে লিড দেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। তিনি বলেন বাড়ি বাড়ি গিয়ে মানুষের অভাব অভিযোগ শুনতে হবে। সেই সঙ্গে তাদের অভাব অভিযোগগুলি সমাধান করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আরও পড়ুন- বিহারের জয়ের আঁচ কাটোয়ায়, বিজয়োল্লাসে মাতলেন বিজেপি কর্মীরা

সাম্প্রদায়িক শক্তি বিজেপি সিপিএমের সঙ্গে  হাত মিলিয়ে বাংলার সম্প্রীতি নষ্ট করার চক্রান্ত শুরু করেছে। ঐতিহাসিক মেদিনীপুর শহর এর মানুষ সাম্প্রদায়িক শক্তিকে কোনদিন মদত দেয়নি। আগামী দিনেও দেবে না। তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাতকে আরও শক্তিশালী করে তোলার জন্য আপনারা বাড়ি বাড়ি গিয়ে রাজ্য সরকারের উন্নয়নমূলক প্রকল্প গুলির সাফল্য তুলে ধরবেন। সেইসঙ্গে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। কেন্দ্রের বিজেপি সরকার যে প্রতিশ্রুতি দিয়েছিল সেই প্রতিশ্রুতি রক্ষা করেনি। কিন্তু আম্ফান ঘূর্ণিঝড় থেকে করোনা পরিস্থিতিতে বাংলার মুখ্যমন্ত্রী যে ভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন তা সারা দেশের কোন রাজ্যের মুখ্যমন্ত্রী পারেননি।

তাই উন্নয়নের কান্ডারী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে আরও শক্তিশালী করে তোলার জন্য এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয়বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী পদে বসানোর জন্য তিনি দলীয় কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি বলেন বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছে আগামী দিনেও থাকবেন। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা এবং অভিনন্দন জানান। সেই সঙ্গে তিনি আগাম দীপাবলির অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

 

Related Articles

Back to top button
Close