fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃষি বিলের সমর্থনে মিছিলে যোগ দেওয়া বিজেপির রাজ্য সহ-সভাপতিকে কালো পতাকা দেখালো তৃণমূল কর্মীরা

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান : কৃষিবিলের সমর্থনে সভা করতে এসে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন রাজ্য বিজেপির সহ সভাপতি রিতেশ তেওয়ারি । শনিবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে ।

তৃণমূলের কর্মী ও সমর্থকরা রীতেশ তেওয়ারির পথ আটকে তাকে কালো পতাকা দেখিয়ে গো ব্যাক শ্লোগান দেওয়া শুরু করে । তা নিয়ে উত্তেজনা চরমে ওঠে । খবর পেয়ে মঙ্গলকোট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

মঙ্গলকোটের বিজেপি নেতৃত্ব জানিয়েছেন, এদিন বিজেপির পক্ষথেকে মঙ্গলকোটের পুঁইনি থেকে একটি মিছিলের আয়োজন করা হয় । কৃষিবিলের সমর্থনে সেই মিছিলে অংশগ্রহণ করেছিলেন রাজ্যের বিজেপির সহ-সভাপতি রিতেশ তেওয়ারি। মিছিল শুরু হলে মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেসের বেশ কিছু কর্মী সমর্থক পুঁইনি গ্রামে রাজ্যে বিজেপির সহ-সভাপতিকে কালো পতাকা দেখিয়ে গো ব্যাক শ্লোগান দেওয়া শুরু করেন। এইসব নিয়ে চরম উত্তেজনা তৈরি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মিছিল চন্দ্রপুরের দিকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়।

 

রিতেশ তেওয়ারি পরে চন্দ্রপুর বাস স্ট্যান্ডে একটি পথসভাও করেন । রিতেশ তেওয়ারি বলেন ,। ‘এইসব করে বিজেপিকে আটকানো যাবে না । আগামী বিধানসভা ভোটে রাজ্যে বিজেপি ক্ষমতায় আসছেই । কেউ আটকাতে পারবে না । ’

 

Related Articles

Back to top button
Close