fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আপনারা বিজেপির হুমকিকে ভয় পাবেন না,পাশে মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন: ছত্রধর

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: “আপনারা বিজেপির হুমকি কে ভয় পাবেন না,আপনাদের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন ।তাই আপনারা কোন মতেই বিজেপির সন্ত্রাসের কাছে মাথানত করবেন না । তৃণমূল কংগ্রেস হিংসা ও সন্ত্রাস চায়না চায় না ,শান্তি ও উন্নয়ন চাই”। রবিবার রবিবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর এলাকায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে  দিলীপ ঘোষকে তীব্র ভাষায় আক্রমণ করেন  তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো।   ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটির সম্পাদক ছত্রধর মাহাতো, তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য কমিটির সহ-সভাপতি দেবনাথ হাঁসদা সহ আরও অনেকে।

বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে কয়েক হাজার মানুষ সামিল হয়েছিলেন যা দেখে খুশি তৃণমূল নেতৃত্ব। গত পঞ্চায়েত নির্বাচনে ওই এলাকায় বিজেপি ভালো ফল করে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ওই এলাকার বাসিন্দা ও ভোটার ।তাই দিলীপ ঘোষের খাস তালুকে দাঁড়িয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তীব্র ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন আপনারা ভয় পাবেন না । বিজেপি বাংলা দখলের স্বপ্ন দেখছে ।গত লোকসভা নির্বাচনে মানুষকে ভুল বুঝিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বিজেপি ভোট নিয়েছিল। তাই মানুষ তাদের ভুল বুঝতে পেরে এখন তৃণমূল কংগ্রেসে ফিরে আসছেন।তিনি বলেন জঙ্গলমহলের একটি আসন ও বিজেপি পাবে না। গোপীবল্লভপুর ও নয়াগ্রামের মানুষ ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বিজেপিকে রাজনৈতিক ভাবে সুবর্নরেখা নদীর জলে বিসর্জন দেওয়ার জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

তাই জঙ্গলমহলের শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জঙ্গলমহলের মানুষ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে আশীর্বাদ করবেন। জঙ্গল মহলের মানুষ লোকসভা নির্বাচনে ভুল করে বিজেপিকে ভোট দিয়েছিল তারা তাদের সেই ভুল বুঝতে পেরেছে তাই তৃণমূল কংগ্রেসের সভা ও মিছিলে হাজার হাজার মানুষ সামিল হচ্ছেন ।অত্যাচারী স্বৈরাচারী সন্ত্রাস সৃষ্টিকারী বিজেপি কে বিদায় জানানোর জন্য।তিনি দিলীপ ঘোষের তীব্র সমালোচনা করে বলেন বাংলার মানুষ ওদের বিধানসভা নির্বাচনে যোগ্য সম্মান দেবেন।

সমাবেশে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি দুলালমুর্মু বলেন “২০০৯  সালে যখন গোটা জঙ্গলমহল জুড়ে অত্যাচার চলছিল তখন কোথায় ছিলেন দিলীপ ঘোষ ।দিলীপ ঘোষ এখন বড় বড় কথা বলছেন। জঙ্গলমহলের মানুষ বিজেপিকে ভালোভাবে চিনে নিয়েছে। যারা মিথ্যা রেললাইন তৈরীর প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে ছিল তাদেরকে আর মানুষ বিশ্বাস করেনি ।তাই বিজেপির বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে এক হয়ে তিনি দাঁড়ানোর আহ্বান জানান”।

তৃণমূল যুব কংগ্রেসের ঝাড়গ্রাম জেলা সভাপতি শান্তনু ঘোষ বলেন “ঝাড়গ্রাম জেলার চারটি বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের সমর্থনে এখন থেকে দলীয় কর্মী ও সমর্থকরা বিধানসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে এবং বিজেপিকে জঙ্গলমহল থেকে তিনি উৎখাত করার ডাক দেন। তিনি বলেন তৃণমূলকে জঙ্গল থেকে উৎখাত করতে হবেনি জঙ্গলমহলের মানুষ বিজেপিকে জঙ্গল থেকে উৎখাত করে দেবে”।

Related Articles

Back to top button
Close