fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সামনের মহালয়াতে তর্পণের লাইন পরে যাবে তৃণমূলের, হুঙ্কার জয় ব্যানার্জীর

অভিষেক আচার্য, কল্যাণী: মহানগরীতে তর্পণ করতে গিয়ে বাধাপ্রাপ্ত হয়েছে গেরুয়া শিবির। ক্ষমতায় আসার পর সামনের মহালয়াতে তর্পণের লাইন পরে যাবে তৃণমূলের। নদীয়ার কল্যাণীর ঘোষপাড়ায় গেরুয়া শিবিরের এক সমাবেশে এসে একথা বলেন বিজেপি নেতা জয় ব্যানার্জী। ৩ নম্বর কল্যাণী শহর মন্ডলের পক্ষ থেকে “আর নয় অন্যায়” এই স্লোগানকে সামনে রেখে কল্যাণীর ঘোষপাড়ায় এক সমাবেশের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন জয় ব্যানার্জী।

বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ” বিভিন্ন ভাবে বাধা দিচ্ছে শাসক দল। অন্যায়ভাবে বিজেপি কর্মী,সমর্থক,নেতাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে তৃণমূল। কোনো সহযোগিতা নেই। বিজেপি ২১শে সরকার গঠন করবেই। ক্ষমতায় আসার পর পশ্চিমবঙ্গ থেকে ধর্ষণ কথাটি উঠে যাবে।”
জয় ব্যানার্জী আরো বলেন, “পুলিশ দলদাসে পরিণত হয়েছে। তাঁদের দেখলে কটু কথা বলে আমজনতা। বিজেপি সরকার গঠন করার পর পুলিশ প্রশাসনের চেহারাই পাল্টে যাবে। আমজনতা তাঁদের দেখলে বাহবা দেবে”।

তিনি আরো বলেন, ” বাতাসে অক্সিজেনের বদলে কার্বন ডাই অক্সাইডে ভরে গিয়েছে। সৌজন্যে তৃণমূল সরকার।” এর পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র ভূয়সী প্রশংসা করে বলেন,” মমতা বন্দ্যোপাধ্যায় পিকে-কে রেখেছেন বুদ্ধি ধার নেওয়ার জন্য। কিন্তু অমিত শাহ-য়ের বুদ্ধির কাছে শিশু পিকে।”

এদিন বিজেপি নেতা জয় ব্যানার্জীর হাত ধরে কয়েকশো তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করলেন। পাশাপাশি, নিহত মঙ্গল চৌধুরীর পরিবারের সদস্যদের সন্মর্ধনা জানান তিনি। মূল মঞ্চে উপস্থিত ছিলেন, কল্যাণী শহর মন্ডল সভাপতি বিশ্বরূপ কুলভি, বিজেপি নেতা মানবেন্দ্র রায় সহ বহু কার্যকর্তা।

Related Articles

Back to top button
Close