fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টোটো চালকদের পাশে তৃণমূল ছাত্র পরিষদ

অভিষেক আচার্য, কল্যাণীঃ দুঃস্থ টোটো চালকদের পাশে এবার তৃণমূল ছাত্র পরিষদ। চাল, ডাল নয় সবজি ও মশলা ৩০০ টোটো চালকদের হাতে তুলে দিল নদীয়ার চাকদা কলেজের তৃণমূল ছাত্র পরিষদ।

 

লকডাউন শিথিল হওয়ার পর থেকে রাস্তায় চলাচল শুরু করেছে টোটো। কিন্তু বন্ধ ট্রেন,বাস। ফলে দেখা নেই যাত্রীর। কমে গিয়েছে আয়। নুন আনতে পান্তা ফুরোনোর অবস্থা টোটো চালকদের। এই পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়ালো তৃণমূলের ছাত্র পরিষদ। আলু, বিস্কুট, থেকে তেল, নুন, হলুদ সহ বিভিন্ন মশলার প্যাকেট চালকদের হাতে তুলে দেওয়া হয়।  চাল, ডাল এই প‍্যাকেজ নিয়েই দুস্থদের বাড়ি বাড়ি ছুটছেন রাজনৈতিক দলের কর্মী থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য প্রায় সকলেই। কিন্তু শুধু এগুলিতে কী সংসার চলে? তাই মশলা আর সবজির ব্যবস্থা করা হয়।

 

 

এ বিষয়ে ছাত্র তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক আবির নিয়োগী বলেন, ৩০০ টোটো চালকদের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। আগামী দিনেও দুঃস্থ মানুষদের হাতে আরো খাদ্যসামগ্রী তুলে দেওয়া হবে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে।

 

 

চাকদা বসন্ত কুমারী বালিকা বিদ্যাপীঠ বিদ্যালয়ের উল্টোদিকে এই ত্রাণের ব্যবস্থা করা হয়। দুঃস্থ টোটো চালকদের হাতে ত্রাণ তুলে দেন তৃণমূল বিধায়ক শঙ্কর সিং- এর সুপুত্র শুভঙ্কর সিং। এছাড়া উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি সৌরিক মুখার্জী, তাতলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান পার্থ প্রতিম দে সহ অনেকে।  এই ত্রাণ পেয়ে খুশি টোটো চালকরা।

Related Articles

Back to top button
Close