fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যাঙ্ক খুলুক ও বেসরকারিকরন বন্ধ হোক, কেন্দ্রের বিরুদ্ধে সরব তৃণমূল

দীপঙ্কর দে, ইসলামপুর : কো-অপারেটিভ ব্যাঙ্ক বন্ধ করে দেওয়ার কেন্দ্র সরকারের সিদ্ধান্তের বিরোধিতায় উত্তর দিনাজপুর জেলা জুড়ে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করলো তৃণমূল কংগ্রেস। শুক্রবার ইসলামপুরের রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের সামনে ইসলামপুর ব্লক ও শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

জেলা তৃনমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল ও ইসলামপুরের ব্লক তৃনমূল সভাপতি জাকির হুসেন এই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে কেন্দ্রে ক্ষমতাসীন বিজেপি সরকারকে তীব্র আক্রমণ করেন। ইসলামপুর টাউন যুব তৃণমূল সভাপতি কৌশিক গুন সহ একাধিক নেতৃত্বরা

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন। পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির পাশাপাশি রেল ও কোল ইন্ডিয়ার বেসরকারীকরনের মধ্য দিয়ে কো-অপারেটিভ ব্যাংক গুলিকেও কেন্দ্র সরকার নিজের দখলে নেওয়ার চক্রান্ত করছে এরই বিরোধিতায় দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রতিবাদে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস বলে জানিয়েছেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

পাশাপাশি কোভিড, আমফানে মমতা বন্দ্যোপাধ্যায় ব্যস্ত এই সুযোগে কেন্দ্র সরকার দেশটাকে ষড়যন্ত্র করে বিক্রি করে দিতে চাইছে কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় থাকতে কেন্দ্রের মোদি সরকারের এই চক্রান্ত কখনই সফল হবে না বলে জানিয়েছেন ইসলামপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জাকির হুসেন।

Related Articles

Back to top button
Close